13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভাতিজার আখ ক্ষেত নষ্ট করল চাচা

admin
May 14, 2016 2:31 pm
Link Copied!

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় চাচা ইসমাইল হোসেনের বিরুদ্ধে বিষ প্রয়োগ করে ভাতিজা আফতাব উদ্দিনের আখ ক্ষেত নষ্ট করার অভিযোগ উঠেছে।

গত শুক্রবার রাত ৯টায় ওই উপজেলার এটলা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার এটলা গ্রামে আফতাব উদ্দিন ৮০ নম্বর খতিয়ানের ২৪৭ নম্বর দাগের প্রায় ৫০ শতক জমি দীর্ঘদিন থেকে ভোগদখল করে আসছে। ২০১১ সালে জমিটি নেয়ার পর থেকে তিনি চাষাবাদ করে আসছেন। এবছর তিনি সুগার মিলের কাছ থেকে ঋণ নিয়ে ওই জমি আখ চাষ করেন।

এদিকে আফতাব উদ্দিনের চাচা ইসমাইল হোসেন ওই জমিটি নিজের দাবি করেন। এ নিয়ে চাচা ইসমাইল হোসেন ও ভাতিজা আফতাব উদ্দিনের মাঝে প্রায় সময় বাক-বিতন্ডার সৃষ্টি হয়। পূর্ব শত্র“তাবসত শুক্রবার রাত ৯টায় চাচা ইসমাইল হোসেন ওই ৫০ শতক জমির আখ ক্ষেতে বিষ প্রয়োগ করে নষ্ট করে। এ ব্যাপারে আফতাব উদ্দিন রাণীশংকৈল থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে রাণীশংকৈল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আফতাব উদ্দিন বলেন, তিনি সুগার মিলের কাছে ঋণ নিয়ে আখ ক্ষেত চাষ করেন। কিন্তু তারই চাচা বিষ প্রয়োগ করে তার ক্ষেত নষ্ট করেছেন। এতে তাঁর প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে থানার উপ-পরিদর্শন শওকত আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

http://www.anandalokfoundation.com/