13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে সৌরভ মেডিক্যাল স্টোরে মাদক দ্রব্যের অভিযান

admin
September 17, 2015 8:13 am
Link Copied!

আব্দুল আওয়ালঃ ঠাকুরগাঁও প্রতিনিধি। জি,পেথিডিন জাতীয় ইনজেকশন বিক্রির অভিযোগে ঠাকুরগাঁওয়ের ফায়ার সার্ভিস এর সামনে সৌরভ মেডিক্যাল হল নামে একটি প্রতষ্ঠানের মালিককে আটক করায় সকল প্রকার ওষুধের দোকান বন্ধ রেখেছে বাংলাদেশ ক্যামিষ্ট এন্ড ড্রাগিষ্ট (বি.সি.ডি.এস) সমিতি জেলা শাখা।

বুধবার সকাল সাড়ে ১১টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাগন ওই প্রতিষ্ঠান অভিযান চালিয়ে ৪টি জি.পেথিডিন নামে ইনজেকশন উদ্ধার করে। এসময় দোকানের মালিক তুলেন চন্দ্রকে আটক করে থানায় সোপর্দ করে।

এ ঘটনায় পর আটককৃত ব্যবসায়ীকে মুক্তি দাবি করলেও প্রশাসন তাকে ছেড়ে না দেয়ায় সন্ধ্যা ৬টা থেকে শহরের সকল প্রকাল ওষুধের দোকান বন্ধ রেখেছে বাংলাদেশ ক্যামিষ্ট এন্ড ড্রাগিষ্ট (বি.সি.ডি.এস) সমিতি জেলা শাখা।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কনেষ্টবল জিয়াউল হক বলেন, সদর থানা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের যৌথ উদ্যোগে ওই প্রতিষ্ঠান থেকে ৪টি জি.পেথিডিন উদ্ধার করা হয়। এসময় প্রশাসন প্রতিষ্ঠানের মালিককে আটক করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান জানান,অবৈধভাবে নেশা জাতীয় ইনজেকশন বিক্রির অভিযোগে তাকে চালান দেয়া হয়েছে। আর বাংলাদেশ ক্যামিষ্ট এন্ড ড্রাগিষ্ট (বি.সি.ডি.এস) সমিতি জেলা শাখা সাধারন সম্পাদক আজিজুর রহমান জানান, তাকে ছেড়ে না দিলে সকল প্রকাল ওষুধ বিক্রি বন্ধ থাকবে। এ অবস্থায় ওষুধ না পেয়ে সদর হাসপাতলের ৫শাতাধিক রোগীসহ সাধারণ রোগীরা চরম ভোগান্তিতে পরেছে।

উল্লেখ্য শহরের জরুরী ঔষুধ প্রয়োজনের জন্য ৩ টি জায়গায় ৩টি দোকান খুলা রয়েছে। যেমন:আধুনিক সদর হাসপাতালের সামনে আজাদ মেডিকেল,কাদের ফার্মেসি, রোডে হেল্ট ওয়েজ নামে এই তিনটি দোকান।

http://www.anandalokfoundation.com/