13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে চাকুরি জাতীয়করণের দাবিতে এক্সট্রা মোহরার (নকল নবিস) এ্যাসোসিয়েশন’র আলোচনা সভা

admin
April 9, 2016 10:38 pm
Link Copied!

মেহের আমজাদ , মেহেরপুরঃ  “জাতীয়করণের দাবি ছাড়বোনা, কোন বাধা মানবোনা” এই শ্লোগানকে সামনে রেখে চাকুরী জাতীয়করণের দাবীতে মেহেরপুরে আলোচনা সভা করেছে এক্স্ট্রা মোহরার (নকল নবিস) এ্যাসোসিয়েশন।

শনিবার দুপুরে মেহেরপুর রেজিস্ট্রি অফিস হল রুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন এক্স্ট্রা মোহরার (নকল নবিস) এ্যাসোসিয়েশনের মেহেরপুরে জেলার সভাপতি মিজানুর রহমান হিরন। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শাহিন। বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলার এক্স্ট্রা মোহরার (নকল নবিস) এ্যাসোসিয়েশননের সভাপতি ছালমা আহম্মেদ, সাধারণ সম্পাদক মাসুদ রানা, ঝিনাইদহ জেলার সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক রুবেল পারভেজ , চুয়াডাঙ্গা জেলার সাধারণ সম্পাদক রবিউল ইসলাম।

সভায় বক্তারা বলেন দীর্ঘ দিন ধরে নকল নবিসরা রেজিস্ট্রি অফিসে কাজ করে আসছেন। এজন্য তারা যে সম্মানি পান তা পর্যাপ্ত নয়। আবার মাসের পর মাস সম্মানি বন্ধ থাকার পর এক সাথে সম্মানি পান। ফলে পরিবার পরিজনদের নিয়ে সংসার চালাতে হিমশিম খেতে হয় তাদের। দীর্ঘ কয়েক বছর ধরে চাকুরী জাতীয়করণের দাবী করে আসছেন তারা। দাবী পূরন করা না হলে আগামীতে কঠর কর্মসূচীর হুশিয়ারি দেন তারা। । সভায় মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, কুষ্টিয়ার নকল নবিসরা অংশ নেয়।

http://www.anandalokfoundation.com/