13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সাময়িক নিষিদ্ধ শাহাদাত

admin
September 13, 2015 9:49 pm
Link Copied!

স্পোর্টস ডেস্ক: জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেনকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ ব্যাপরে রবিবার দুপুরে সংবাদ মাধ্যমকে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, ‘মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত শাহাদাত হোসেন রাজীব বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধীনে সকল ক্রিকেটীয় কার্যক্রম থেকে সাময়িক বহিষ্কৃত থাকবেন। আগামী সপ্তাহে জাতীয় ক্রিকেট লীগ দিয়ে শুরু হবে ক্রিকেটের নতুন মৌসুম। মৌসুমের প্রথম টুর্নামেন্ট থেকেই খেলার সুযোগ হারাচ্ছেন তিনি। এর আাগে, শনিবার প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের অনুষ্ঠানে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন এমনটাই আভাস দিয়েছিলেন। তিনি বলেছেন, ‘ক্রিকেটার শাহাদাতের মামলা সংক্রান্ত ব্যাপারে বিসিবি পাশে থাকার সম্ভাবনা নেই। আর সে ঘরোয়া ক্রিকেটে খেলতে পারবে কি না, তা বোর্ড সিদ্ধান্ত নিয়ে জানাবে। তবে আমার ব্যক্তিগত অভিমত, তার মতো অপরাধী ঘরোয়া ক্রিকেটে না খেলুক। তার এমন বক্তব্যের পরদিনই বোর্ডের অনুমোদন নিয়ে বিষয়টি জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা।

উল্লেখ্য, জাতীয় দলের পেস বোলার শাহদাত ও তার স্ত্রীর বিরুদ্ধে সম্প্রতি গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ ওঠে। এ ব্যাপারে শাহাদাত ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়। পুলিশ বলছে আত্মগোপনে আছেন তারা দু’জনে।

http://www.anandalokfoundation.com/