13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নেইমার বার্সায় স্থায়ী হচ্ছেন না

admin
February 16, 2016 11:06 am
Link Copied!

ক্রীড়া ডেস্ক: নেইমারের বর্তমান চুক্তি অনুযায়ী ২০১৮ সাল পর্যন্ত বার্সেলেনায় থাকার কথা রয়েছে। কিন্তু গুঞ্জন চলছে চলতি মৌসুম শেষেই কাতালনা ক্লাবটি ছাড়তে পারেন তিনি। রোববার রাতে সেল্টার বিপক্ষে বড় ব্যবধানে  জয়ের পর আবার তার চুক্তি নবায়ন নিয়ে প্রশ্ন উঠে। সেখানে নেইমার জানান, ভবিষ্যতে যে কোনো কিছুই হতে পারে। অথচ কয়েকদিন আগেই বার্সা ভক্তদের শান্ত থাকার আহ্বান জানিয়েছিলেন ২৪ বছর বয়সি তারকা।

স্প্যানিশ লা লিগায় ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত ম্যাচটিতে সেল্টার জালে গোল উৎসবে মাতে বার্সা। লুইস সুয়ারেজের হ্যাটট্রিক ছাড়াও একটি করে গোল করেন লিওনেল মেসি, ইভান রাকিটিচ ও নেইমার। এর মধ্য দিয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে অপরাজিত থাকার সংখ্যাটা ৩০-এ নিয়ে যায় ট্রেবল জয়ীরা। তবে বড় জয়ের ওই ম্যাচের পরই ভক্তদের হতাশার গল্পটা শোনালেন ব্রাজিল অধিনায়ক নেইমার।

নতুন চুক্তি নিয়ে নেইমারের সঙ্গে বার্সা কর্তৃপক্ষ দৌড়ঝাপ অব্যাহত রাখলেও সেদিকে মনোযোগী নন সেলেসাও অধিনায়ক। তিনি চাচ্ছেন না এখনই চুক্তি নবায়ন হোক।  এ প্রসঙ্গে রোববার নেইমার বলেন, ‘চুক্তি নবায়ন নিয়ে ক্লাব কর্তৃপক্ষের আলোচনা এখনো চলমান। কিন্তু, বর্তমান চুক্তি অনুযায়ী আমার হাতে আরো কয়েক বছর সময় আছে। তাই ভবিষ্যতে যেকোনো কিছুই ঘটতে পারে।’

http://www.anandalokfoundation.com/