13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপের আগে আরেকটি ধাক্কা খেল উইন্ডিজ

admin
February 15, 2016 6:15 pm
Link Copied!

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের (ডব্লিউআইসিবি) সঙ্গে ক্রিকেটারদের চুক্তি নিয়ে নিরব যুদ্ধ চলছিল কদিন ধরেই।  টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নেন কাইরন পোলার্ড ও সুনীল নারিন। এবার তাদের পথে হাঁটলেন ড্যারেন ব্রাভোও।

সোমবার ব্রাভো আগামী মাসে ভারতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। ডব্লিউআইসিবি অবশ্য বলছে, এই ক্রিকেটারদের সরে যাওয়া চুক্তি সংক্রান্ত কোনো ব্যাপারে নয়। ১৫ সদস্যের দল থেকে এই তিনজন নাম প্রত্যাহার করে নিলেও বাকিরা চুক্তিতে সই করেছেন বলেও নিশ্চিত করেছে ডব্লিউআইসিবি।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১২টি টি-টোয়েন্টি খেলা ব্রাভো জানিয়েছেন, টেস্ট ক্রিকেটে আরো মনোযোগ দিতেই তিনি বিশ্বকাপ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। এ প্রসঙ্গে ব্রাভো বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে সুযোগ দেওয়ায় আমি কৃতজ্ঞ। তবে লঙ্গার ভার্সনের ক্রিকেটে আমি আরো মনোযোগি হতে চাই। তাই এ সময় আমি ঘরোয়া পেশাদার ক্রিকেট লিগে খেলতে চাই।’

এর আগে অলরাউন্ডার পোলার্ড নিজেকে পুরোপুরি ফিট মনে না করায় বিশ্বকাপ দল থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন। গত নভেম্বরে শ্রীলঙ্কায় খেলতে গিয়ে হাঁটুতে চোট পেয়েছিলেন পোলার্ড। এর পর থেকে আর মাঠে নামতে পারেননি তিনি। আর আন্তর্জাতিক ক্রিকেটে বোলিংয়ে নিষিদ্ধ নারিন নিজের বোলিং অ্যাকশন শুধরানোর জন্য দল থেকে সরে দাঁড়ান।

পোলার্ড ও নারিনের পরিবর্তে অ্যাশলে নার্স ও কার্লোস ব্রাফেটকে বিশ্বকাপ দলে নিয়েছে ডব্লিউআইসিবি। তবে ব্রাভোর জায়গায় পরিবর্তিত খেলোয়াড়ের নাম এখনো জানায়নি বোর্ড। তবে সবচেয়ে বড় বিষয়, এভাবে তিনজন খেলোয়াড় বিশ্বকাপ দল থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নেওয়ায় বড় ধাক্কাই খেল ২০১২ সালের চ্যাম্পিয়নরা।

http://www.anandalokfoundation.com/