13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কাজটাই আগে হোয়াটমোরের কাছে

admin
January 19, 2016 11:42 am
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক: সোমবার সকালে খুলনার সিটি ইন হোটেলে মাশরাফি বিন মুর্তজার বইয়ের উম্মোচন হলো। অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট দলের কোচ হাথুরাসিংহেসহ দলের সব ক্রিকেটার ও মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে টাইগারদের সাবেক কোচ ও বর্তমান কোচের একসাথে মাশরাফি বইয়ের মোড়ক উম্মোচনের কথা ছিলো। নিজের সাবেক এই প্রিয় শিষ্যকে নিয়ে লেখা বইয়ের অনুষ্ঠানে অনেকেই তাকে আশা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি আসেননি।

খুলনার হোটেল সিটি ইনে যখন ‘মাশরাফি’ বইয়ের মোড়ক উম্মোচন হচ্ছে, তখন কিছুটা দূরে আবু নাসের স্টেডিয়ামে অনুশীলনে ব্যস্ত জিম্বাবুয়ে ক্রিকেট দল। জিম্বাবুয়ে ক্রিকেট দলের অনুশীলনে থাকার কারণে আসতে পারেননি টাইগারদের এই সাবেক কোচ। আবু নাসের স্টেডিয়ামে জিম্বাবুয়ে ক্রিকেট দলের অনুশীলন শেষে পরবর্তী ম্যাচ নিয়ে কথা বলেন ডেভ হোয়াটমোর। তখন মাশরাফির বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠানের কথাও উঠেছে। এক গনমাধ্যম কর্মী জানান, এই অনুষ্ঠানে আপনাকে আশা করেছিল সবাই।

ডেভ হোয়াটমোরের উত্তর, ‘আমি কাজ করছি।’ বোঝা গেলো কাজের জায়গায় ডেভ হোয়াটমোর কতটা পেশাদারি। ডেভকে যারা চেনেন তারা জানেন, মাশরাফি তার প্রিয় খেলোয়াড়দের একজন। কিন্তু নিজের পেশাদারিত্বের জায়গায় কোন ছাড় দিতে রাজী নন তিনি। তার উপর টানা দুই ম্যাচ হেরে চাপে আছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। সোমবার অনুশীলনেও দেখা গেলো সব ক্রিকেটারই বেশ সিরিয়াস।

http://www.anandalokfoundation.com/