13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশের এটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ

Palash Dutta
September 28, 2020 1:54 pm
Link Copied!

করোনায় আক্রান্ত হয়ে বাংলাদেশের এটর্নি জেনারেল এবং বাংলাদেশ বার কাউন্সিলের চেয়ারম্যান সিনিয়র এডভোকেট মাহবুবে আলম দ্বীর্ঘ ২৩দিন মৃত্যুর সাথে লড়াই করে রবিবার সন্ধা আনু: সাড়ে ৭টায় মৃত্যু বরন করেছেন। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এডভোকেট শহীদুল ইসলাম টিটু ও সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট জিয়াউল হক চৌধুরী বাবু শোক প্রকাশসহ শোকসন্তস্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, প্রায় পঞ্চাশ বছর যাবৎ উচ্চ আদালতে আইন চর্চা করেছেন বৃহত্তর ঢাকার মুন্সীগঞ্জে জন্মগ্রহণকারী এই কৃতি সন্তান। ২০০৯সাল থেকে বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ সময় ধরে রাস্ট্রের প্রধান আইন কর্মকর্তা, বাংলাদেশের এ্যাটর্নী জেনারেল হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। সিনিয়র আইনজীবী মাহাবুবে আলম গত ৪ঠা সেপ্টেম্বর ২০২০থেকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)এ চিকিৎসাধীন ছিলেন।

বাংলাদেশের এটর্নি জেনারেল এবং বাংলাদেশ বার কাউন্সিলের চেয়ারম্যান সিনিয়র এডভোকেট মাহবুবে আলমের মৃত্যুতে আইন অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

http://www.anandalokfoundation.com/