13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নির্যাতন নিপীড়ন এর প্রতিবাদ ও বিচারের দাবীতে মহিলা ঐক্য পরিষদ

Palash Dutta
September 25, 2020 2:13 pm
Link Copied!

সাম্প্রতিক সময়ে ঘটতে থাকা সাভারে কিশোরী নীলা হত্যা, সিলেটের জালালাবাদ-দিনাজপুর সদর-পঞ্চগড় এর অটোয়ারীতে কিশোরীদের গণ-ধর্ষণ, মুন্সিগঞ্জের সিরাজদিখানে নাবালিকা শ্রাবন্তী দত্ত অপহরন এর প্রতিবাদ ও সুষ্ঠ বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত।

আজ ২৫ সেপ্টেম্বর ২০২০ তারিখ শুক্রবার সকাল দশটায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ এর সভাপতি শ্রী মতি সুপ্রিয়া ভট্টাচার্যের সভাপতিত্বে ও শ্রীমতি দিপালী চক্রবর্তীর সঞ্চালনায় উক্ত সমাবেশে নেতৃবৃন্দ সাম্প্রতিক সময়ে ঘটতে থাকা এই সকল ঘটনার তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে দুস্কৃতকারীদের দ্রুত গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

সমাবেশে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে  উপস্থিত ছিলেন শ্রীমতি মঞ্জু ধর, শ্রীমতি পূরবী মজুমদার, শ্রীমতি জয়ন্তী রায়, শ্রীমতি গীতা রায়, শ্রীমতি ইতি সরকার লাকী, শ্রীমতি শ্যামলী মুখার্জী প্রমুখ।

এছাড়াও সমাবেশে বিভিন্ন ভ্রাতৃপ্রতিম সংগঠন এর নেতৃবৃন্দ সংহতি প্রকাশ করেছেন। বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খিস্টান ঐক্য পরিষদ এর প্রেসিডিয়াম সদস্য শ্রী বাসুদেব ধর, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী মনীন্দ্র কুমার নাথ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর সাধারণ সম্পাদক শ্রী নির্মল কুমার চ্যাটার্জী, অ্যাড তাপস কুমার পাল, শ্রী শুভাশিষ বিশ্বাস সাধন, খ্রিস্টান মহিলা এসোসিয়েশন এর নেত্রী সোমা মণ্ডল, শ্রী শ্রী হরিনাম কীর্তনীয়া সোসাইটি, বাংলাদেশ হিন্দু পরিষদ, বাংলাদেশ যুব ঐক্য পরিষদ এর সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাপস বল, বাংলাদেশ আইনজীবী ঐক্য পরিষদ ও ঢাকার বিভিন্ন থানা হতে আগত মহিলা ঐক্য পরিষদের নেত্রীবৃন্দ।

http://www.anandalokfoundation.com/