13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভোলার মনপুরায় কেন্দ্রীয় যুবদল নেতার পক্ষে অসুস্থ শ্রমিকদল নেতাকে অনুদান প্রদান

Rai Kishori
September 20, 2020 6:02 pm
Link Copied!

কামরুজ্জামান শাহীন, ভোলা: কেন্দ্রীয় বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়নের পক্ষ মনপুরা উপজেলা শ্রমিকদলের সহ-সাংগঠনিক সম্পাদক অসুস্থ মো. ইউনুছ কে দেখতে ও চিকিৎসার খোজঁ খবর নিতে এবং আর্থিক সহায়তা প্রদান করেন মনপুরা উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ।

রবিবার(২০সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টা দিকে অসুস্থ উপজেলা শ্রমিকদল সহ-সাংগঠনিক সম্পাদক মো.ইউনুছের হাজীর হাট বাসায় তার শারীরিক খোজঁ খবর নিতে গিয়ে এই অনুদান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মনপুরা উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক ও ২নং হাজীর হাট ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব আঃ মান্নান হাওলাদার,মনপুরা উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি শামসুউদ্দিন মোল্লা, যুবদল সহ-সভাপতি হাফেজ আঃ রহিম, সেচ্ছা সেবক দলের সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, যুবদল সহ-সভাপতি মো. ইয়াসিন,মনপুরা উপজেলা ওলামা দল সভাপতি মাওলানা শিহাব উদ্দিন, যুবদল নেতা মো. ইলিয়াস, যুবদল নেতা নুরুদ্দিন তুহিন, হোসেন হাওলাদার, মো. আরফিন মামুন, মো. হেলান উদ্দিন, মো. ইব্রাহিম সহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

http://www.anandalokfoundation.com/