13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত

admin
January 12, 2016 2:58 pm
Link Copied!

শেখ মামুন-উর-রশিদ, রংপুর ব্যুরো:  রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত ও চারজন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় রংপুরের পাগলাপীর সলেয়া বাজারে পুলিশ ভ্যানের চাপায় তিনজন এবং দুপুরে নগরীর মাহিগঞ্জ ডিগ্রি কলেজের সামনে বাসচাপায় তিনজন নিহত হয়েছেন। পাগলাপীর সলেয়াবাজার এলাকায় একটি পুলিশভ্যান অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে মা-ছেলেসহ তিনজন নিহত ও ৪ জন আহত হয়েছে।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সবুর, জেসমিন বেগম ও তার ছেলে আনার। এ ঘটনায় ৪ জন আহত হয়েছে। তাৎক্ষণিক আহতদের নাম জানা যায়নি। আহতদের আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের বাড়ি রংপুর সদরের লালচাঁদপুর বড়বাড়ি গ্রামে। ঘটনার পরে উত্তেজিত জনতা পুলিশভ্যানটিতে আগুন ধরিয়ে দেয়। এখনো রাস্তা অবরোধ করে জনতা অবস্থান করছে। পরিস্থিতি মোকাবিলায় দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে। রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাদের জিলানি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। অপরদিকে আজ দুপুরে রংপুর মহানগরীর মাহিগঞ্জ ডিগ্রি কলেজের সামনে বাসচাপায় দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন নিহতরা হলেন-ব্যাংক কর্মকর্তা মাহবুব হোসেন (৬৫), তার স্ত্রী নাজমা বেগম (৫২) ও চাউলকল ব্যবসায়ী সানু মিয়া (৪৫) নিহত হয়।

তাঁদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রংপুরের পীরগাছা উপজেলা থেকে ছেড়ে আসা একটি যাত্রী বোঝাই বাস (ঢাকা-জ ১২২২) মাহিগঞ্জ ডিগ্রি কলেজের সামনে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই মোটরসাইকেল আরোহী রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সাবেক ব্যবস্থাপক মাহবুব হোসেন ও তার স্ত্রী নাজমা বেগম। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী একটি চালকলের ভেতরে ঢুকে গিয়ে মিলের মালিক সানু মিয়াকেও চাপা দেয়। পরে গুরুতর আহতাবস্থায় সানু মিয়াকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। তার বাড়ি রংপুরের মাহিগঞ্জ এলাকায়।

নিহত ব্যাংক কর্মকর্তার বাড়ি রংপুরের পীরগাছা উপজেলার ইটাকুমারী ইউনিয়নের ঝোলাপাড়ায়। এদিকে এ দুর্ঘটনার প্রতিবাদে বিক্ষুদ্ধ জনতা ঘাতক বাসটি ভাঙচুর করে আধা ঘন্টা রংপুর- পীরগাছা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ব্যাপারে রংপুর কোতয়ালি থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

http://www.anandalokfoundation.com/