13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা শাহ আহমেদ শফীর মৃত্যুতে মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দের শোক

Palash Dutta
September 18, 2020 11:05 pm
Link Copied!

হেফাজতে ইসলাম সংগঠনের আমীর, বাংলাদেশের কওমি মাদ্রাসাসমূহের শীর্ষ সংগঠন আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়া এর চেয়ারম্যান, আল-জামিয়াতুল আহলিয়া মঈনুল ইসলাম হাটহাজারী,  চট্টগ্রাম মাদ্রাসার  মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে মন্ত্রী ও প্রতিমন্ত্রীবর্গ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

পৃথক শোকবার্তায় তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক; তথ্যমন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ; আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক;  পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান; শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন; খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার; সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহ‌মেদ; পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন; ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী; প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ; শিল্প প্রতিমন্ত্রী  কামাল আহমেদ মজুমদার; সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী  মোঃ আশরাফ আলী খান খসরু; শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী  বেগম মন্নুজান সুফিয়ান; নৌ-পরিবহন প্রতিমন্ত্রী  খালিদ মাহ্‌মুদ চৌধুরী; তথ্য প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান; সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী  কে এম খালিদ এবং মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বেগম ফজিলাতুন নেসা ইন্দিরা।

আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে আরো শোক জানিয়েছেন ধর্মসচিব  মোঃ নুরুল ইসলাম।

http://www.anandalokfoundation.com/