13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কুপিয়ে জখম প্রবাসীর স্ত্রীকে

Rai Kishori
September 13, 2020 8:28 am
Link Copied!

নিজস্ব সংবাদদাতাঃ গাজীপুরে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় লেবানন প্রবাসী চান মিয়ার স্ত্রী জিয়াসমিন আক্তার (৩০) কে কুপিয়ে জখম করেছে মাদকসেবি।

ঘটনাটি ঘটেছে গাজীপুরের কালিয়াকৈরের সাকাশ্বর এলাকায় গতকাল শনিবার ১২ সেপ্টেম্বর।

সাকাশ্বর এলাকায় প্রবাসীর স্ত্রী জিয়াসমিন আক্তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মাদকসেবি খোকন হোসেন জিয়াসমিনকে কুপিয়ে রক্তাক্ত ও জখম করে।

এ ঘটনায় এলাকাবাসী খোকন হোসেনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। প্রবাসীর স্ত্রী জিয়াসমিন আক্তারকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উত্তরা শিন শিন জামান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কালিয়াকৈরের সাকাশ্বর এলাকার চিহ্নিত মাদকসেবি খোকন দীর্ঘদিন ধরে জিয়াসমিনকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। গতকাল শনিবার সকালে বাড়িতে একা পেয়ে তাকে কুপ্রস্তাব দেয়। রাজি না হলে ধারাল দা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে।

এসময় জিয়াসমিনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে খোকন হোসেনকে আটক করে গণধোলাই দিয়ে হাত-পা বেঁধে রাখে। পরে মৌচাক পুলিশ ফাঁড়িতে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে খোকনকে গ্রেপ্তার করেন।

পরে প্রতিবেশীরা মুমূর্ষু অবস্থায় জিয়াসমিনকে উদ্ধার করে প্রথমে কোনাবাড়ী পপুলার হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উত্তরার শিন শিন জামান হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, অভিযুক্ত খোকনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

http://www.anandalokfoundation.com/