13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে এ্যাম্বুলেন্স যোগে পাচারকালে মাদকসহ ৩ জন আটক

Rai Kishori
September 1, 2020 2:05 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর পৌরসভা এলাকা থেকে এ্যাম্বুলেন্স যোগে মাদক পাচারের সময় বিপুল পরিমান মাদকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার গভীর রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-যশোর কোতয়ালী থানার রায়পাড়া গ্রামের কাওসার আলীর ছেলে মাজহারুল ইসলাম সাগর (২৫), মথুরাপুর গ্রামের মাহবুব রহমানের ছেলে রুবেল হোসেন (২৭) ও সুলতানপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে ইমরান হোসেন।

ঝিনাইদহের পুলিশ সুপার মো: হাসানুজ্জামান (পিপিএম) জানান, যশোর পঙ্গু হাসপাতালের এ্যাম্বুলেন্স যোগে মহেশপুরের সীমান্ত এলাকা থেকে যশোরে মাদক পাচার করা হচ্ছিল।

এমন সংবাদের ভিত্তিতে রাতে অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মোহাইমিনুল ইসলাম ও মহেশপুর থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম এর নেতৃত্বে মহেশপুর পৌরসভার পোস্ট অফিস মোড় এলাকায় চেক পোস্ট বসায় পুলিশ।

এসময় মহেশপুর থেকে যশোরগামী যশোর পঙ্গু হাসপাতালের একটি এ্যাম্বুলেন্সের গতি রোধ করে তল্লাসী করলে ২২৫ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাজা উদ্ধার করা হয়। আটক করা হয় গাড়ীর চালকসহ ওই ৩ জনকে। এ ঘটনায় মহেশপুর থানায় মামলা হয়েছে।

যশোর পঙ্গু হাসপাতালের ম্যানেজার আতিয়ার রহমান এ্যাম্বুলেন্সটি তাদের স্বীকার করে বলেন, এ্যাম্বুলেন্সের চালক মাজহারুল ইসলাম সাগর সোমবার বিকেলে রোগি আনার কথা বলে মহেশপুর গিয়েছিল। তিনি মাদক পাচারের সাথে জড়িত এটা জানা ছিল না।

http://www.anandalokfoundation.com/