13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে মাদক বিরোধী অভিযান ও প্রচারণা মাসের উদ্বোধন

admin
January 8, 2016 11:14 am
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুরঃ “মাদককে না বলুন, মাদক মুক্ত সমাজ গড়ুন” এবং “নেশা ছেড়ে কলম ধরি; মাদক মুক্ত দেশ গড়ি” এ শ্লোগানে মাদক বিরোধী অভিযান ও প্রচারণা মাস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করেছে মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা মাদক নিয়ন্ত্রন অফিস।

গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে মেহেরপুর বাসস্ট্যান্ড থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। সেখানে বেলুন উড়িয়ে মাদক বিরোধী অভিযানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শফিকুল ইসলাম। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাদক  বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খাইরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বশির আহমেদ, মেহেরপুর প্রেসক্লবের সভাপতি রশিদ হাসান খান আলো, সাংবাদিক রফিক-উল আলম, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক আসলাম আলী মন্ডল সহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ র‌্যালি ও আলোচনা সভায় অংশ গ্রহন করেন।

এসময় বক্তারা বলেন, মাদকের ভয়াবহতায় অনেকে নিঃস্ব হয়েছে এবং অনেকে পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে, সমাজের কাছে হেয় প্রতিপন্ন হয়েছে। তাই মাদককে সবাই না বলে সমাজ পরিবর্তনে সবাইকে এগিয়ে আসতে হবে।

http://www.anandalokfoundation.com/