13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বৃষ্টি পড়ে টাপুর টুপুর মাঠে এলো বান

admin
January 4, 2016 2:43 pm
Link Copied!

ক্রীড়া ডেস্ক: অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিডনি টেস্টের দ্বিতীয় দিনের প্রায় পুরোটাই বৃষ্টিতে ভেসে গেছে। দ্বিতীয় দিনে মাত্র খেলা হয়েছে ১১ ওভার দুই বল!

সিডনিতে রোববার বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনের ৭৫ ওভারের খেলা শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ছিল ৬ উইকেটে ২০৭ রান। সোমবার দ্বিতীয় দিনে কার্লোস ব্রাফেটের উইকেট হারিয়ে স্কোরবোর্ডে আরো ৪১ রান যোগ করেছে ক্যারিবীয়রা। দিনেশ রামদিন ৩০ ও কেমার রোচ শূন্য রানে অপরাজিত আছেন।

বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা শুরু হতে ১০ মিনিট দেরি হয়। ব্রাফেট ৩৫ ও রামদিন ২৩ রান নিয়ে দিনের খেলা শুরু করেন। কিন্তু তিন বল মাঠে গোড়ানোর পরই সিডনিতে আবার বৃষ্টি হানা দিলে ৮০ মিনিটের জন্য খেলা বন্ধ হয়ে যায়।

বৃষ্টি থামার পর ৩.৩ ওভার খেলা হতেই আবার বৃষ্টি নামলে প্রথম সেশনে আর খেলা হয়নি। দ্বিতীয় সেশনে ৭.২ ওভার খেলা হওয়ার পর আরেক দফা বৃষ্টি নামলে দিনের খেলাও সেখানেই সমাপ্তি হয়।

বৃষ্টির ফাঁকে ফাঁকে যতটুকু খেলা হয়েছে তাতে আক্রমণাত্মক ব্যাটিংয়ে ফিফটি করেছেন ৩৫ রান নিয়ে দিন শুরু করা ব্রাফেট। অস্ট্রেলিয়ান পেসার জেমস প্যাটিনসনের বলে বোল্ড হওয়া ব্রাফেট ৭১ বলে ৬৯ রান করেন। তার ইনিংসে ছিল ৭টি চার ও ৪টি ছক্কার মার।

http://www.anandalokfoundation.com/