13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষকের বাড়িতে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে মেহেরপুরে মানব বন্ধন

admin
January 2, 2016 3:49 pm
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর শহরের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুস সবুর মাষ্টারের বাড়িতে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে মেহেরপুর প্রেসক্লাবের সামনে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। ক্ষতিগ্রস্ত শিক্ষক আব্দুস সবুর মাষ্টারের পরিবারের পক্ষ থেকে ওই মানব বন্ধন করা হয়।

শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে অনুষ্ঠিত মানব বন্ধনে ছাত্রলীগের ঐতিহ্য বিনষ্টকারী সন্ত্রাসী বারিকুল ইসলাম লিজন ও মাহফিজুর রহমান পোলেনের নেতৃত্বে হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবী করা হয়। প্রায় ঘন্টাব্যাপি অনুষ্ঠিত মানব বন্ধনে উপস্থিত ছিলেন শহর ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফ শেখ, সহসভাপতি আলমগীর হোসেন, ছাত্রলীগ নেতা মাসুদ, ক্ষতিগ্রস্থ আব্দুস সবুর মাষ্টারের পরিবারের পক্ষে খন্দকার পিয়ারুল হাসান, আবুল হায়াত সোনা, বায়েজিদ প্রমুখ।

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর/১৫ রাত ৯ টার দিকে নামধারী ছাত্রলীগের কতিপয় নেতা-কর্মী  শহরের পন্ডেরঘাট এলাকার অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুস সবুর মাষ্টারের বাড়িতে হামলা চালায় ও ভাঙচুর করে। এতে জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন ও শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফিজুর রহমান পোলেনসহ ১৪ জন নামধারী ও ১৫/২০ জন অজ্ঞাত ছাত্রলীগ নেতা-কর্মীকে আসামি করে আব্দুস সবুর মাষ্টার মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই ২ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। পরে তারা জামিনে মুক্তি পায়।

http://www.anandalokfoundation.com/