13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দি নিউজের নামে ফেসবুকে আইডি খুলে অবৈধ কার্যক্রম

admin
October 24, 2019 7:57 am
Link Copied!

বাংলাদেশের অন্যতম প্রথম শ্রেণীর অনলাইন পত্রিকা দি নিউজের নামে ফেসবুকে ভুয়া একাউন্ট  খুলে সেক্স ব্যবসা বা অসাধু কর্মকাণ্ড চালাচ্ছে কে বা কারা। ধারণা করা যায় এই পত্রিকার বদনাম করতে এমন কাজ করছে কুচক্রী মহল। ভূয়া দি নিউজ একাউন্ট

আজ বুধবার সন্ধ্যায় দি নিউজের অন্যতম অনুগত বেনাপোল প্রতিনিধি মোঃ মাসুদ ইসলাম ফেসবুকের মাধ্যমে পত্রিকায় ঢোকার জন্য দি নিউজ লিখে সার্চ দিলে এই আইডি তার সামনে চলে আসে। সে প্রথমে মনে করে এটা হয়তো আরেকটা একাউন্ট হবে । তাই মনে করে সে একাউন্টে ঢুকে পোস্ট গুলো দেখে তালগোল পাকিয়ে যায়। তারপর সে বিষয়টা সবাইকে জানায়।

দি নিউজ ফেইসবুক পেইজ

এ বিষয়ে দি নিউজের সম্পাদক ও প্রকাশক প্রমিথিয়াস চৌধুরীর সাথে কথা বললে তিনি বলেন, ”দি নিউজ দেশের স্বার্থে জনগনের সেবায় নিয়োজিত একটা সংবাদ মাধ্যম। সত্যের পথে চলে, কাউকে তোষামোদ না করে সঠিক তথ্য প্রকাশ করে। সেগুলো হয়তো সবার ভালো লাগে না । যদি কেউ দি নিউজ পোর্টালের বদনাম করার জন্য এই ধরনের একাউন্ট খুলে থাকে তবে এমন হীনমন্য কাজের তীব্র নিন্দা জানাচ্ছি।”

তিনি আরো বলেন, দি নিউজ ২০১২ সালের ২রা জানুয়ারি শুরু হয়ে তথ্য মন্ত্রানালয়ের তালিকাভূক্ত বাংলাদেশ সরকারের নিয়ম নীতি মেনে চলা একটা সংবাদমাধ্যম। আমাদের দি নিউজের নিজস্ব লোগো সম্বলিত ফেইসবুক একাউন্ট

যদি কেউ কোনভাবে এই পত্রিকার দুর্ণাম বা ক্ষতি করার জন্য কোন রকম অপপ্রচার বা অসাধু কাজে যুক্ত হয় আর সেটা যদি প্রমাণ হয় তবে কতৃপক্ষ তথ্যপ্রযুক্তি আইনের আওতায় উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

http://www.anandalokfoundation.com/