13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে শিক্ষা ইনোভেশন উদ্বোধন ও প্রদর্শনী

Rai Kishori
October 22, 2019 8:27 pm
Link Copied!

আরিফ মোল্ল্যা, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি:   শিক্ষা নিয়ে গড়ব দেশ’ শেখ হাসিনার বাংলাদেশ, একজন আদর্শ শিক্ষার্থী বানানো মানেই একটি ভাল জাতি বানানো। এই স্লোগান নিয়ে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার হাটবারবাজার মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক রফিকুল ইসলামের চারটি শিক্ষা ইনোভেশন ধারণা উদ্বোধন ও প্রদর্শনী করা হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী বিদ্যালয় সেমিনার কক্ষে এ অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ।

বিশেষ অতিথি ছিলেন যশোর সরকারি টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো: জয়নাল আবেদীন খান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক ইনামুল হক, ঝিনাইদহ জেলা শিক্ষা অফিসার সুশান্ত কুমার দেব, রিসার্চ অফিসার কামরুজ্জামান,বারবাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান শিক্ষক শিক্ষা নিয়ে তার নিজের চারটি ইনোভেশন স্কয়ার শিক্ষা থিম, শেখ হাসিনা সৌর শিক্ষা জগত, গ্রুপ বেজ লানিং একটিভিটিস শেয়ারিং এবং কানেকটিং এবং ডিজিটাল স্কুল বিষয় ধারণা উপস্থাপন করেন।

http://www.anandalokfoundation.com/