13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

হয়রানীমুক্ত নিরাপদ বিদ্যুতের লক্ষে কালীগঞ্জের পল্লী বিদ্যুতের জোনাল অফিসের উঠান বৈঠক

admin
October 14, 2019 9:26 pm
Link Copied!

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধিঃ পল্লী বিদ্যুতের দুর্ঘটনারোধে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে সচেতনতা সৃষ্ঠিতে এবং কোন রকমের গ্রাহক ভোগান্তি ছাড়াই দূর্নীতিমুক্ত সংযোগ পেতে করনীয় বিষয় নিয়ে জনসচেতনতামুলক বিভিন্ন গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহের পল্লী বিদ্যুতের কালীগঞ্জ জোনাল অফিস এ সচেতনতামুলক কর্মসুচী পালন করছে।

পল্লীবিদ্যুতের কালীগঞ্জ জোনাল অফিসসূত্রে জানগেছে, দুর্ঘটনামুক্ত বিদ্যুতের নিরাপদ ব্যবহার নিশ্চিত করতে এবং ঘুষ ও দূর্নিতীমুক্ত বিদ্যুৎ সংযোগের জন্য জনসচেতনতা প্রয়োজন। তাই পল্লী বিদ্যুতের কালীগঞ্জ জোনাল অফিস সারা উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান, হাটবাজারে সচেতনতামুলক সভা ও গ্রামের মায়েদেরকে নিরাপদ বিদ্যুতের ব্যবহারে সচেতন করতে গ্রামে গ্রামে উঠান বৈঠক শুরু করেছে।

এ কারনে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জিএম আলতাফ হোসেনের নেতৃত্ব ৫ টি টিম কালীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় কাজ করে যাচ্ছে। এ টিমের দায়িত্বে আছেন, এজি এম ইকবাল আহম্মেদ, রঞ্জন চন্দ্র বর্মন (এইসি) দীনবন্ধু বৈরাগী (এজিই) জিয়াউল হক (এলটি) আব্দুল গনি (এলএম-১) পারভেজ উদ্দীন (এম আর সি এম) কামরুজ্জামান (এম আর সি এম) সুভঙ্কর রায় (এম আর সিএম) প্রমুখ।

http://www.anandalokfoundation.com/