13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় সাড়ে ৫ লাখ টাকার চোরাই ভারতীয় মোটর সাইকেল উদ্ধার

admin
October 12, 2019 6:32 pm
Link Copied!

এম,এ,জলিলঃশার্শা-যশোর-প্রতিনিধিঃ যশেরের শার্শার পাচভুলোট থেকে চোরাই পথে আনা ভারতীয় আর ওয়ান ফাইভ ভি -৩ ( ইয়ামাহ কোম্পানি) নামে সাড়ে পাঁচ লাখ টাকা মুল্যের একটি মোটর সাইকেল উদ্ধার করেছে বিজিবি।
তবে কোন চোরাচালানিকে আটক করতে পারেনি। শুক্রবার রাত ১২ টার সময় উপজেলার পাচভুলোট গ্রামের হযরত আলীর ছেলে জিল্লুর রহমানের বাড়ি পাশ  থেকে পরিত্যাক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করে।
২১ বিজিবি, পাচভুলোট ক্যাম্পের কমান্ডার সুবেদার কালাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভারতীয় আর ওয়ান ফাইভ ভি -৩ নামে একটি মোটর সাইকেল পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তবে কোন চোরাচালনীকে আটক করা যায়নি। গাড়িটির মুল্য সাড়ে ৫ লাখ টাকা বলে তিনি জানান। উদ্ধারকৃত গাড়িটি বেনাপোল কাস্টমস শুল্ক গুদামে জমা করা হয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানায় মোটর সাইকেলটির মালিক চোরাচালানি ঘাট মালিক পাচভুলোট গ্রামের হযরত এর ছেলে  জিল্লুর রহমান ও রুহুল আমিনের ছেলে সাবুর উদ্দিনের। এদের সাথে ওই গ্রামের আনছার আলীর ছেলে সুজন ও জড়িত বলে তারা দাবি করে। সুত্রটি দাবি করে বলে সাবুর উদ্দিন ও জিল্লুর রহমান ভারত থেকে মোটর সাইকেল, ফেনসিডিল, বিস্ফোরক দ্রব্য সহ নানা ধরনের পন্য এই সীমান্ত দিয়ে এনে দেশে বিক্রি করে থাকে।
http://www.anandalokfoundation.com/