বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৩:২০ অপরাহ্ন

সর্বশেষ খবর :
বেনাপোলে “দৈনিক আলোকিত সকাল” পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিজিবি’র হাতে ভারতীয় ইয়াবা ট্যাবলেটসহ এক পাচারকারী আটক শিশু নির্যাতন বন্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে -লায়ন মোঃ গনি মিয়া বাবুল ভোলায় আখের ফলন ভাল, দাম কম পূজোর সময় নৃত্যকরতে বাধা দেওয়ায় হিন্দু যুবক খুন সর্ষের মধ্যেই ভুত, পাঁচ বছরের তুহিনের খুনি স্বয়ং তার বাবা ও চাচা শেখ হাসিনাকে মানব প্রেমিক হিসেবে তুলে ধরা হয়েছে” হাসিনা ডটারস টেল” মুভিতে অবৈধ উপায়ে টাকা আয় করেন ইমরান দাবী প্রাক্তন স্ত্রী রেহামের ভোলার নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৩ জেলের জেল-জড়িমানা জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী

জামায়াত-বিএনপির শাসনামলে হিন্দুরা ছিলো সবচেয়ে নির্যাতিত -শেখ আফিল উদ্দিন এমপি

শেখ আফিল উদ্দিন এমপি

মোঃ মাসুদুর রহমান শেখ,বেনাপোলঃ সনাতন ধর্মবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা। তারা বিশ্বাস করেন বছর ঘুরে দেবী দূর্গা আবার আসেন পৃথিবীর বিরাজমান সকল দূর্গকে নাশ করতে। জগতের শান্তি প্রতিষ্ঠা করে ফিরে যান তাঁর স্থানে। তাই, সকল সনাতন ধর্মবলম্বীদের আরাধনায় যেনো জননেত্রী শেখ হাসিনা দীর্ঘ জীবন লাভ করেন। সেসাথে সকল অপশক্তিকে রুখে দিয়ে তিনি যেনো দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারে। বলেন যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।
মঙ্গলবার বেলা ৩টা থেকে শার্শা উপজেলার উত্তর এলাকার বড় মান্দারতলাসহ ৪টি শারদীয় দূর্গা পূজার মন্ডপ পরিদর্শণকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। এসময় তিনি সোনাতন ধর্মাবলম্বীদের সাথে কূশলাদী বিনিময় ও সার্বজনীন শারদীয় দূর্গাৎসবের আনন্দ ভাগাভাগি করেন।
শার্শা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বৈদ্যনাথ দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত এসকল শারদীয় দূর্গা পূজার মে  শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, জামায়াত-বিএনপির শাসনামলে হিন্দুরা ছিলো সবচেয়ে নির্যাতিত। তারা ভাবত: শাখা সিঁদুর আর ধূতী পরা-রা কখনো জামায়াত-বিএনপিতে ভোট দেবেনা। ওরা নৌকার লোক। তাই, নির্বাচনের সময় হিন্দুদেরকে ভোট কেন্দ্রে যেতে দেওয়া হতোনা। প্রতিটি পদেপদে তারা হিন্দুদের উপর রোলার চালাতো। এদেশে হিন্দুরা ভালো থাকুক তা তারা কখনো চাইনি। তাই, এখনি সময় ওদেরকে উচিৎ জবাব দেওয়ার। বঙ্গবন্ধুর নৌকার হাল ধরেছেন তাঁর গুণবতী কণ্যা শেখ হাসিনা। তিনি শক্ত হাতে দেশের সকল অপশক্তিকে দমন করে বাংলাদেশকে একটি সোনার দেশে পরিণত করছেন। এদেশের কোন মানুষ এখন আর না খেয়ে দিনাতিপাত করেনা। গ্রামগঞ্জের মানুষ পর্যন্ত পাকা রাস্তাসহ উন্নত স্বাস্থ্যসেবা ও শহরের সকল সুযোগ সুবিধা ভোগ করছেন। আমরা এখন উন্নয়নের মহা সড়কে। তাই, সোনাতন ধর্মাবলম্বীদের এখনি এগিয়ে এসে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আপনাদেরকে যোগ্য হিসেবে গড়ে তুলে রাজনীতিতে প্রতিষ্ঠিত হতে হবে। দেশের সকল প্রশাসনিক দপ্তরের কর্মকর্তা হতে হবে। তাহলে অচিরেই আমরা উন্নত দেশের বাসিন্দা হতে পারব।
এসময় তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র গঠনে এদেশের সকল ধর্মবর্ণ মানুষের সাথে নিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছিলেন। যে কারণে আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ ভালো থাকে।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান,  যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা থানার অফিসার ইনচার্য(ওসি) আতাউর রহমান, যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলা অলোক,  উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব ওয়াহিদুজ্জামান, সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান, যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, শার্শা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নীল কমল সিংহসহ উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
মোঃ মাসুদুর রহমান শেখ

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

All rights reserved © -2019
IT & Technical Support: BiswaJit