13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণ দিনাজপুরে হিন্দু মেয়েকে ধর্ষণ করে হত্যা, অভিযোগ সত্ত্বেও আসামীকে গ্রেফতার করছে না পুলিশ

admin
September 12, 2019 11:16 pm
Link Copied!

ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে এক হিন্দু তরুণীকে ধর্ষণ করে খুন করলো এক অভিযুক্ত মুসলিম ব্যক্তি। পুলিশে অভিযোগ জানানো সত্বেও এখনো পর্যন্ত অভিযুক্ত মুসলিম ব্যক্তিকে গ্রেপ্তার করছে না, এমনই অভিযোগ করেছে নিহতের পরিবারের লোকজনেরা।

তারা আরও অভিযোগ করেছেন যে প্রথম থেকেই বিভিন্ন মহল থেকে প্রচার করার চেষ্টা চলছে যে কোনো দুষ্কৃতী এই কাজ করে থাকতে পারে এবং সেই মতো মূল অভিযুক্তকে আড়াল করার চেষ্টা চলছে।

মেয়েটির পিতা পুলিশে দায়ের করা অভিযোগে জানিয়েছেন যে, ঘটনার দিন অর্থাৎ ৬ই সেপ্টেম্বর তাঁর মেয়েকে ফোন করে ডাকে মাজিদুর রহমান(পিতা-সাইদুর রহমান)। মাজিদুর কালদিঘীর রোগমুক্তি ডায়গনস্টিক এবং দিশারী হেলথ সেন্টারে কর্মরত। কিন্তু মাজিদুরের সঙ্গে দেখা করার পরে তাদের মেয়ে আর বাড়ি ফেরেনি। পরের দিন পাটন পাড়া নদীর তীরে মেয়েটির মৃতদেহ উদ্ধার হয়। মেয়েটিকে ধর্ষণ করে গলা কেটে নৃশংসভাবে খুন করা হয়েছে।

মেয়েটির পিতা অভিযুক্ত মাজিদুর রহমানকে গ্রেপ্তারের দাবি জানিয়ে গঙ্গারামপুর থানায় অভিযোগ দায়ের করেছেন, যার FIR নং-১৩৪/১৯। কিন্তু কয়েকদিন কেটে গেলেও অপরাধী মাজিদুরকে গ্রেপ্তার করতে পারেনি পুলিস। তাঁরা জানিয়েছেন যে পুলিস অভিযুক্ত মাজিদুরকে গ্রেপ্তার করার ক্ষেত্রে ঢিলেমি করছে। সেইসঙ্গে তারা ন্যায়বিচার পাবেন কিনা, সে আশঙ্কা প্রকাশও করেছেন।

http://www.anandalokfoundation.com/