13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে তালিকাভুক্ত আসামী মুসাকে গ্রেফতার করতে গিয়ে ওসি(তদন্ত) ও এসআইসহ আহত ৫

admin
September 12, 2019 11:08 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ নবীগঞ্জ পৌর এলাকার তালিকাভুক্ত সন্ত্রাসী মাদক ব্যবসায়ী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ সোহান আহমেদ মুসাকে গ্রেফতার করতে গেলে তার ধারালো অস্ত্রের আঘাতে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) ও এক এস.আইসহ ৫ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় নবীগঞ্জ থানার ওসি তদন্ত উত্তম কুমার দাশকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত এস.আই মোঃ ফখরুজ্জামানকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় নবীগঞ্জ শহরের সালামতপুর এলাকায় ব্র্যাক অফিসের কাছে মুসার দোকানে পুলিশ তাকে গ্রেফতার করতে অভিযান চালায়। তখন সোহানুর রহমান মুসা দোকান থেকে একটি ধারালো রামদা নিয়ে পুলিশের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকলে ওসি তদন্ত উত্তম কুমার দাশ এবং এসআই ফখরুজ্জামান গুরুতর আহত হন। এ সময় মুসা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন দুই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। গুরুতর আহত ওসি (তদন্ত) উত্তম কুমার দাশকে আশংকাজনক অবস্থায় সিলেটে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

নবীগঞ্জ থানার ওসি ইকবাল হোসেন জানান, মুসা একজন তালিকাভুক্ত সন্ত্রাসী এবং ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকায় পুলিশ গ্রেফতার করতে তার দোকানে অভিযান চালালে সে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুই কর্মকর্তাকে আহত করেছে। মুসাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। শেষ খবর পাওয়া পর্যন্ত মুসার ৩ বোনকে আটক করেছে পুলিশ। এছাড়া পুলিশ তার একটি প্রাইভেট কার ও একটি মোটর সাইকেলও আটক করেছে। তার বাড়ি থেকে বেশ কিছু দেশীয় অশ্রও উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানাগেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আটককৃত মুসার ৩ বোনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

http://www.anandalokfoundation.com/