13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রীশ্রী ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে বিশেষ প্রার্থনা

Rai Kishori
August 15, 2019 6:35 pm
Link Copied!

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও নিহত অন্যান্য সকলের আত্মার শান্তি কামনায় পবিত্র গীতা পাঠের মধ্যদিয়ে এক বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়।

আজ ১৫ আগস্ট ২০১৯ জাতীয় শোক দিবস উপলক্ষে সকাল ১১:০০ টায় শ্রীশ্রী ঢাকেশ্বরী জাতীয় মন্দির এবং মহানগর সার্বজনীন পূজা কমিটির উদ্যোগে এ শোক সভা পালিত হয়।

প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন শ্রী কাজল দেবনাথ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী ও মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দ্রনাথ মজুমদার ও সাধারণ সম্পাদক অ্যাড. কিশোর রঞ্জন মণ্ডল, অসিম কুমার উকিল, সুজিত রায় নন্দী, অপু উকিল, জে. এল. ভৌমিক, জয়ন্ত কুমার দেব, অ্যাডভোকেট তাপস কুমার পাল, বাবুল দেবনাথ, সুব্রত পাল, পূরবী মজুমদার, দিপালী চক্রবর্তী, বলরাম পোদ্দার, অ্যাড. শ্যামল রায়, রমেন মণ্ডল, ড. তাপস চন্দ্র পাল, ধ্রুব লস্কার, অ্যাড. কিশোর কুমার বসু রায় চৌধুরী পিন্টু প্রমূখ নেতৃবৃন্দ।

প্রার্থনা সভায়, ঢাকেশ্বরী মায়ের কছে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও নিহত অন্যান্য সকলের আত্মার শান্তি কামনা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের সদস্যদের সার্বিক মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করেন।

http://www.anandalokfoundation.com/