বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৯ অপরাহ্ন

সর্বশেষ খবর :
দীর্ঘ ২৮ বছর পর সরাসরি ভোটে নির্বাচিত হলো ছাত্রদলের নতুন নেতৃত্ব: সভাপতি খোকন আর সম্পাদক শ্যামল মোটর সাইকেলে তুলে নিয়ে শ্রমিককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন বাজারে আসছে 6000mAh ব্যাটারির স্যামসং ফোন, দাম সাধ্যের মধ্যেই প্রাথমিক শিক্ষার পড়ুয়াদের ৬৫ শতাংশ বাংলাই ঠিকমতো জানে না মেহেরপুরে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ৩ নারীসহ আল্লাহর দলের ৮ সদস্য আটক নবীগঞ্জে বিপুল পরিমাণ অতিথি পাখিসহ ৫ পাখি শিকারী র‌্যাবের খাঁচায় বন্দি, ভ্রাম্যমান আদালতে ৪ মাসের জেল ‘Howdy, Modi’ meeting in Houston Trump & Modi Joint Rally? নবীগঞ্জ উপজেলা সৎসঙ্গের উদ্যোগে ঠাকুর অনুকুল চন্দ্রের ১৩২ তম শুভ আর্বিভাব দিবস পালন ভোলায় ৫০বছরের পুরনো কবরে অক্ষত লাশ! উন্নত দেশ গড়তে ব্যবসায়ীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে -বাণিজ্যমন্ত্রী

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে আটক-৮

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে আটক-৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ (১৩,আগস্ট) ॥ নড়াইলে ইয়াবাসহ পৌর কর্মচারী ও ব্র্যাক ম্যানেজারকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিতিত্তে দিবাগত গভীর রাতে থানার নেতৃত্বে একদল পুুলিশ অভিযান চালিয়ে পৌর শহরের নড়াইলের লক্ষ্মীপাশা গ্রামের সোহেল শেখের বাসা বাড়ির নিচ তলা থেকে নড়াইলের লোহাগড়া পৌরসভার কর্মচারী সৈয়দ আব্দুল্লাহ (৩৫) ও নড়াইলের মানিকগঞ্জ ব্র্যাক আঞ্চলিক শাখার ম্যানেজার মো. কামাল হোসেনকে (৩৮) ৫০ পিচ ইয়াবাসহ আটক করে।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, আটক সৈয়দ আব্দুল্লাহ লক্ষ্মীপাশা গ্রামের মৃত সৈয়দ সাহাদৎ আলী ওরফে শাহ মীরের ছেলে এবং মো. কামাল হোসেন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার শেখ পাড়া ত্রিমোহল রোডের মৃত দরবেশ শেখের ছেলে। আটককৃতরা দীর্ঘদিন ধরে চাকুরীর আড়ালে ইয়াবা কেনা বেচা করে আসছিল।

এ ঘটনায় থানারর এস আই বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটক সৈয়দ আব্দুল্লাহ ও কামাল তালিকাভুক্ত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে নড়াইল থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে। নড়াইলের চর দিঘলিয়া গ্রামের একজন নির্মাণ শ্রমিককে অপহরণের অভিযোগে চার অপহরণকারী আটক করেছে পুলিশ। তাদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, নড়াইলের দিঘলিয়া ইউনিয়নের চর দিঘলিয়া গ্রামের সাকায়েত বিশ্বাসের ছেলে নির্মাণ শ্রমিক নাঈম বিশ্বাসকে (১৮) গত ৪ আগষ্ট একই ইউনিয়নের টিকের ডাঙ্গা মসজিদের সামনে থেকে অজ্ঞাত অপহরণকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর অপহৃত নাঈমের পরিবারের সদস্যরা তাকে সম্ভাব্য সকল স্থানে খোঁজ খবর নিয়েও তার কোন সন্ধান পায়নি। এরপর অপহরণকারীরা ০১৭৭৬-৭৪৮৩১৭ ও ০১৮৩৪-৫১৭৮৬২ নম্বর থেকে অপহৃত নাঈমের পরিবারের কাছে ৭০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এরপর অপহৃত নাঈমের দাদী মর্জিনা বেগম বাদী হয়ে ৪ আগষ্ট রাতে অজ্ঞাতনামা অপহরণকারীদের নামে নড়াইলের লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন। থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা প্রযুক্তির সাহায্যে অপহরণকারীদের সাথে যোগাযোগ করে তাদের সনাক্ত করেন। এরপর পরই অপহরণকারীরা অপহৃত নাঈমকে ৪ আগষ্ট রাতে টিকেরডাঙ্গা এলাকায় ছেড়ে দিয়ে যায়।

গোপন সংবাদের ভিত্তিতে রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের প্রধান হোতা দূর্র্ধষ অপরাধী নড়াইলের কুমড়ী পূর্বপাড়ার মৃত জহুর শেখের ছেলে আরজ মোল্যা (৪০), মোসলেম শেখের ছেলে মামুন শেখ (২১), মৃত আবুল শেখের ছেলে মোসলেম শেখ (৫২) ও মোয়াজ্জেম শেখের ছেলে বিপ্লব শেখকে (১৯) আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম-বার), বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের নামে নড়াইলের লোহাগড়া থানাসহ অন্যান্য থানায় চুরি, ডাকাতি, অপহরণসহ নানা অপরাধের মামলা বিচারাধীন রয়েছে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

All rights reserved © -2019
IT & Technical Support: BiswaJit