বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৩৭ অপরাহ্ন

সর্বশেষ খবর :
করিব স্টিল রি-রোলিং মিলস এর বিরুদ্ধে হিন্দু পরিবারের জমি দখলের অভিযোগ ইউনিয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত আগৈলঝাড়া থানা পুলিশের উদ্যেগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত বেনাপোল চেকপোষ্টে ওয়ান ব্যাংকের বুথ ও এটিএম বুথ উদ্বোধন হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী সালথায় প্রাথমিক শিক্ষকদের ৭ দফা দাবিতে মানববন্ধন “দৈনিক ডেঙ্গুরোগী ভর্তি ৫০০ এর নিচে” “কাজ না করেই ঠিকাদারীর টাকা নেয়ার দিন শেষ” -স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, এমপি মাগুরার শ্রীপুরে ট্রাকের চাপায় চতুর্থ শ্রেণীর এক ছাত্র নিহত স্বাস্থ্যসেবা নিশ্চিতে ডাক্তার ও ফার্মাসিস্টদের একযোগে কাজ করার আহ্বান স্পিকারের

কাশ্মীর জুড়ে গণহত্যার সাক্ষী থাকতে চলেছে বিশ্ব -ইমরান খান

কাশ্মীর জুড়ে গণহত্যার সাক্ষী, কাশ্মীর জুড়ে গণহত্যা, গণহত্যার সাক্ষী, ইমরান খান সরকার, ইমরান খানের হুশিয়ারি

কাশ্মীর জুড়ে গণহত্যার সাক্ষী থাকতে চলেছে বিশ্ব। কার্ফু উঠলেই কাশ্মীর জুড়ে শুরু হবে জেনোসাইড জানালেন পাকিস্তানের প্রধানমন্ত্রী বিস্ফোরক ইমরান খান।

কাশ্মীর নিয়ে মাথাব্যাথার শেষ নেই ইসলামাবাদের। ভারতের নিজস্ব একটি বিল পাশ হওয়ার পর দ্বিপাক্ষিক চুক্তি নিয়ে দফায় দফায় সিদ্ধান্ত নিয়েছে ইমরান খান সরকার। এবার কিছুটা হুঁশিয়ারির সুরেই কথা বললেন পাক প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার তিনি ট্যুইট করেছেন, ‘কাশ্মীরে কার্ফু উঠে যাওয়ার পর কী হয়, সেটাই দেখার জন্য অপেক্ষা করে আছে গোটা বিশ্ব। বিজেপি সরকার কী ভাবছে যে তারা সেনাবাহিনী বাড়িয়ে স্বাধীনতার লড়াই বন্ধ করে দিতে পারবে?’

এর আগে তিনি পাক পার্লামেন্টে দাঁড়িয়ে বলেছিলেন, ‘আমার অনুমান আরও একটা পুলওয়ামার মত ঘটনা ঘটবে।’ ভারত কাশ্মীরের বিষয়ে যে সিদ্ধান্ত নিয়েছে, তাতে যে আরও একটা পুলওয়ামার মত ঘটনা ঘটতে খুব বেশি দেরি নেই, সেটাই মনে করেন তিনি।

গত সোমবার কাশ্মীর সংক্রান্ত বিল রাজ্যসভায় পাশ হয়ে যাওয়ার পর পাকিস্তানের বিরোধীরা ইমরান খানকেই দোষারোপ করতে শুরু করেন। তিনি বলেন, ‘কাশ্মীরে যা করা হল তা বর্ণবিদ্বেষী ভাবধারার ফল।’ তাঁর দাবি, ভারত এই বিল পাস করিয়ে দেশের এবং আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে। ইমরানের ধারনা, ভারত সরকার এবার কাশ্মীরিদের উপর অত্যাচার শুরু করবে, কাশ্মীরের স্থানীয় বাসিন্দাদের ধুয়ে-মুছে সাফ করে দেওয়া হবে।

এদিকে, বৃহস্পতিবার ভারতে প্রবেশ করার আগেই সমঝোতা এক্সপ্রেস থামিয়ে দেয় পাকিস্তান।

এদিন সকালেই পাকিস্তানের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয় যে সমঝোতা এক্সপ্রেস আর চালাবে না পাকিস্তান। তবে ভারতকে এবিষয়ে কিছু জানানো হয়নি। পরে বলা হয় যে পাকিস্তানের চালক ভারতে প্রবেশ করতে চাইছেন না। ভারত যেন লোক পঠিয়ে ট্রেনটিকে বাকি পথ নিয়ে আসে। এরপরই ভারত থেকে চালক যায়। গিয়ে নিয়ে আসে ট্রেনটি।

অন্যদিকে, পাকিস্তানের রেলমন্ত্রী বলেছেন, তাঁর মন্ত্রিত্ব থাকতে তিনি কখনই সমঝোতা এক্সপ্রেস চলতে দেবেন না।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

All rights reserved © -2019
IT & Technical Support: BiswaJit