13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়ায় পুত্রবধুর বটির কোপে শ্বাশুড়ী গুরুতর আহত

Rai Kishori
August 6, 2019 2:04 pm
Link Copied!

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতাঃ বরিশালের আগৈলঝাড়ায় এক দর্জাল পুত্রবধুর বটির কোপে শ্বাশুড়ী গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এঘটনায় থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ সরেজমিন পরিদর্শন করে আইনী ব্যবস্থা নিচ্ছে।

আহত ও স্থানীয় সুত্রে জানাগেছে উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের হোসনেয়ারা বেগমের স্বামী নাদের মিয়া ৫ মাস পূর্বে আকর্ষীক ষ্ট্রোকে মৃত্যু হলে পুত্র বধু লুবনা বেগমের রোশানালে পড়ে। শ্বশুর নাদের মিয়া মৃত্যুর কয়েকদিন পরেই শ্বাশুরীকে ঘর থেকে তাড়ানোর কৌশলে একাধীকবার শারীরিক নির্যাতন করে পুত্র বধু লুবনা।

সম্প্রতি লবনার স্বামী ছলেমান বিদেশ চলে যাওয়ায় শ্বাশুড়ীর উপর নির্যাতনের মাত্রা আরও বাড়িয়ে ওই পুত্রবধু লুবনা। বরিবার সকালে তুচ্ছ ঘটনার জেরধরে পুত্রবধু লুবনা বটি দিয়ে শ্বাশুরীকে কুপিয়ে গুরুতর জখম করে বাড়ি থেকে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে ধরে ফেলে। গুরুতর আহত হোসনেয়ারা বেগমকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এঘটনায় হোসনেয়ারার ভাশুর আব্দুল কাদের মিয়া বাদী হয়ে আগৈলঝাড়া থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ সরেজমিন পরিদর্শন করে আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে সাংবাদিকদের জানায়।

http://www.anandalokfoundation.com/