13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ওই মিয়া ছবি তুলেন ক্যা, কথা কানে যায় না? -এসআই দেলোয়ার হোসেন

Rai Kishori
August 4, 2019 8:42 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি॥ ওই মিয়া কথা কানে যায় না, ছবি তুলেন ক্যা ? পুলিশের হাতে আটক এক শিশু যৌন নির্ষাতনকারীর ছবি তোলার সময়ে সাংবাদিকদের সাথে এমন অশোভন আচরন করেন কালীগঞ্জ থানার এসআই দেলোয়ার হোসেন।

রোববার সকালে কালীগঞ্জ শহরের আড়পাড়া গ্রামে পুলিশ কর্তৃক আটক যৌন নির্যাতনকারী আব্দুল কাদিরের ছবি তুলতে গিয়ে ওই দারোগার রোষানলের স্বীকার হন দুই সাংবাদিক।

৭১ টেলিভিশনের সাংবাদিক ও দৈনিক যশোর প্রএিকার স্টাফ রিপোটার মিশন হোসেন জানায়, এক শিশু ধর্ষন চেষ্টা ঘটনার খবর পেয়ে সহকর্মী জয়যাত্রা টেলিভিশনের সাংবাদিক হাবিব ওসমানকে নিয়ে রোববার বেলা ১২ টার দিকে কালীগঞ্জ শহরের আড়পাড়া গ্রামে যায়। সাংবাদিকগন সেখানে গিয়ে বাড়িতে আটকে রাখা শিশু নির্ষাতনকারী আব্দুল কাদের ও শিশুটির পিতা মাতার সাথে কথা বলছিল।

এমন সময়ে থানার এসআই দেলোয়ার হোসেন পুলিশ ফোর্স নিয়ে ওই বাড়িতে আসে। তিনি অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যাবার কালে ৭১ টিভির সাংবাদিক মিশন ছবি তুলছিল। এ সময় ওই দারোগা তেড়ে এসে ছবি তোলা নিয়ে মুখ খিস্তি করে অশোভন আচরন করেন। সাংবাদিকগন দারোগার এহেন আচরনের বিষয়টি তার প্রেসক্লাবের সহকর্মী ও অন্নান্য সিনিয়র সাংবাদিকদের অবহিত করেন।

সাংবাদিকরা তাৎক্ষনিক ওই দারোগার বিষয়টি কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলীকে জানালে তিনি বিষয়টি জেনে ব্যাবস্থা নিবেন বলে জানিয়েছেন।
উল্লেখ্য, দারোগা দেলোয়ার হোসেন কালীগঞ্জ থানাতে যোগদানের পর থেকেই নানা দূর্নিতি সহ সাংবাদিক ও সাধারন মানুষের সাথে অশোভন আচরন করে চলেছেন। তার বিরুদ্ধে একের পর এক এমন অপকর্মের কোন ব্যাবস্থা না নেওয়ায় বেপরোয়া হয়ে উঠেছে ওই দারোগা। বার বার এমন অপকর্মে তার খুটির জোর কোথায় তা নিয়েও প্রশ্ন তুলেছে অনেকে।

গত মাসে ওই দারোগা অর্থ বানিজ্য করেও শিশু সহ মাকে জেলহাজতে পাঠানোর সংবাদ পত্রিকায় বের হওয়ায় সে সময়েও ক্ষিপ্ত হয়ে থানা অভ্যান্তরেই আরো এক সাংবাদিকের সাথে অশোভন আচরন করেছিল। এ নিয়ে একের পর এক ওই দারোগা কর্তৃক অশোভন আচরন সহ নানা অনিয়মের কোন ব্যাবস্থা না নেওয়ায় তার খুটির জোর নিয়ে প্রশ্ন তুলেছে কালীগঞ্জবাসী।

এদিকে সাংবাদিকদের সাথে অশোভন আচরনের জন্য নিন্দা ও ক্ষোভ জানিয়ে কালীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকগন ওই দারোগার বিচার দাবী করেছেন।

http://www.anandalokfoundation.com/