সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১১:২৬ অপরাহ্ন

সর্বশেষ খবর :
মেহেরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন মেহেরপুরে পাটের বস্তাা ব্যবহার না করায় মুদি ব্যবসায়ীর জরিমানা মেহেরপুরের বিশিষ্ট আইনজীবী হাফিজুর রহমান আর নেই নবীগঞ্জে ঠাকুর অনুকুল চন্দ্রের শুভ ভাদ্র পরিক্রমার বিশেষ অধিবেশন অনুষ্টিত কুড়িগ্রামে আট পরিবহনে মোবাইল কোর্টের অভিযান, জরিমানা এক লাখ টাকা রাণীনগরে স্ত্রী হত্যা মামলায় পলাতক স্বামী গ্রেফতার ভোলায় ইয়াবা উদ্ধার মামলায় স্বামী-স্ত্রীর ১০বছর সাজা ফরিদপুরের ডবল মার্ডারের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়া এখন আলোকিত জনপদ কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্টিত

দলের বিদ্রোহী প্রার্থীদের শোকজ করা হবে : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নির্বাচনে যারা দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে দাঁড়িয়েছে তাদেরকে শোকজ করা হবে। তিন সপ্তাহের মধ্যে তাদেরকে শোকজের জবাব দিতে হবে। জবাব সন্তোষজনক না হলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়া যারা বিদ্রোহী প্রার্থীদের ইন্ধন দিয়েছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টি সংসদের বিরোধী দল। তাদের আসন সংখ্যা অনেক। এরশাদের অবর্তমানে তাদের দলীয় রাজনীতি ও সাংগঠনিক রূপ কী হবে, এটা তাদের অভ্যন্তরীণ ব্যাপার।

বন্যা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘আজকেওজামালপুর ও গাইবান্ধায় আমাদের প্রতিনিধি গেছেন। আমাদের দলীয় টিম বন্যাদুর্গত এলাকায় যাচ্ছে। কেন্দ্রীয়ভাবে প্রত্যেক স্থানে ত্রাণ পাঠানো হচ্ছে। স্থানীয়ভাবেও নেতাকর্মীদের ত্রাণ দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit