13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নানা আয়েজনের মধ্য দিয়ে মেহেরপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালন

Rai Kishori
July 11, 2019 11:41 pm
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (১১-০৭-১৯): মেহেরপুর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে র‌্যালী,আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে মেহেরপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা দিকে দিবসটি পালন উপলক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইবাদত হোসেনের নেতৃত্বে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা শিল্পকলা একাডেমির সমনে থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক বিকাশ কুমার দত্তের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইবাদত হোসেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ শামীম আরা নাজনীন,সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার শাহীন আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাস, পাপিয়া খাতুন প্রমুখ। পরে সেখানে পরিবার পরিকল্পনায় বিশেষ অবদান রাখার জেলা পর্যায়ে পরিবার কল্যান সহকারী ফিরোজা বেগম, পরিবার কল্যান পরিদর্শিকা মনোয়ারা খাতুন, পরিদর্শক আজাদ রহমান, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফিরোজা খাতুন,বাউট স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র, কুতুবপুর ইউনিয়ন পরিষদ, মেহেরপুর সদর উপজেলা পরিষদ, সূর্য্যরে হাসি ক্লিনিক মেহেরপুর ও সূর্য্যরে হাসি ক্লিনিক গাংনীকে পুরস্কার প্রদান করা হয়।

http://www.anandalokfoundation.com/