13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

এসএমই ফাউন্ডেশন ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের ডিজিটাল মার্কেটিং প্রশিক্ষণ শুরু

Rai Kishori
July 6, 2019 1:25 pm
Link Copied!

এসএমই ফাউন্ডেশন ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প- টেকনিক্যাল এসিসটেন্স টু বিসিক’র আয়োজনে রাজধানীতে শুরু হল Training on Digital Marketing for SME Product – এসএমই পণ্যের জন্য ডিজিটাল মার্কেটিং শীর্ষক ৩ দিনব্যাপী এক প্রশিক্ষণ কোর্স। পান্থপথের এসএমই ফাউন্ডেশনের আইসিটি সেন্টারে এ প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়েছে।

এ প্রশিক্ষণে ২০ জন উদ্যোক্তাকে বিনামূল্যে ই – মার্কেটিং এবং ডিজিটাল মার্কেটিং প্রশিক্ষণ দেয়া হচ্ছে। যেসব উদ্যোক্তার ফেসবুক, অনলাইন এবং ওয়েবে এসএমই পণ্যের পেইজ আছে, তাদের দক্ষতা বৃদ্ধি করে সফল উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে এ প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে।

মূলত ফেসবুক এবং অনলাইনের মাধ্যমে কিভাবে উদ্যোক্তারা পণ্য বিক্রি করবেন এবং প্রসার ঘটাবেন সে সম্পর্কে বিস্তারিত জানাতেই এ প্রশিক্ষণের আয়োজন। ইউরোপিয়ান ইউনিয়নের দক্ষ প্রশিক্ষকরা ৩ দিনব্যাপী এ কোর্স পরিচালনা করছেন।

প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসএমই ফাউন্ডেশনের জেনারেল ম্যানেজার সিরাজুল হায়দার, ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের টিম লিডার আলী সাবেতসহ প্রিজম প্রকল্প ও এসমএমই ফাউন্ডেশনের কর্মকর্তারা।
আগামী ৮ জুলাই প্রশিক্ষণ শেষ অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেয়া হবে।

রাজধানী ঢাকা ছাড়াও সবগুলো বিভাগীয় শহরে ২০ জন করে মোট ২শ জন ক্ষুদ্র উদ্যোক্তাকে এ ই মার্কেটিং প্রশিক্ষণ দেবে প্রিজম প্রকল্প ও এসমএমই ফাউন্ডেশন।

http://www.anandalokfoundation.com/