13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

লা করুনিয়া বার্সেলোনাকে রুখে দিল

admin
December 13, 2015 2:15 pm
Link Copied!

ক্রীড়া ডেস্ক: ৫ ডিসেম্বর ভ্যালেন্সিয়ার সঙ্গে লা লিগার ম্যাচে ১-১ গোলে ড্র করে বার্সা। ৯ ডিসেম্বর উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপপর্বের শেষ ম্যাচে বেয়ার লেভারকুজেনের সঙ্গেও ১-১ গোলে ড্র করে তারা।

শনিবার রাতে লা লিগার ম্যাচে পুচকে দেপোর্টিভো লা করুনিয়ার মুখোমুখি হয় মেসি-সুয়ারেজরা। এবারও ড্রয়ের বৃত্ত থেকে বের হতে পারেনি তারা। ঘরের মাঠে তারা ২-২ গোলে ড্র করেছে।

ড্র করলেও পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটি দখলে রেখেছে লুইস এনরিকের শিষ্যরা। ১৫ ম্যাচ থেকে ৩৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে তারা। ১৪ ম্যাচ থেকে ৩২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। আর ১৪ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।

শনিবার ন্যু ক্যাম্পে লা করুনিয়ার বিপক্ষে গোল পেতে বেশ সময় নেয় বার্সা। ম্যাচের ৩৯ মিনিটে বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসির চোখ ধাঁধাঁনো গোলে এগিয়ে যায় স্বাগতিকরা (১-০)। প্রথমার্ধে এই একটি গোলই হয়। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬২ মিনিটে ইভান রাকেটিকের গোলে ব্যবধান দ্বিগুণ হয় কাতালানদের।

২-০ গোলে পিছিয়ে পড়ার পর সম্ভিত ফিরে পায় লা করুনিয়া। ম্যাচের ৭৭ মিনিটে লুকাসের গোলে ব্যবধান কমায় সফরকারীরা। আর ৮৬ মিনিটে আলেক্স বার্গানটিনোর গোলে ম্যাচে সমতা ফেরে। এই সমতা আর ভাঙতে পারেনি কাতালানরা। ফলে দিপোর্টিভো লা করুনিয়ার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় এনরিকের শিষ্যদের।

http://www.anandalokfoundation.com/