13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী র‌্যালী ও আলোচনা সভা

Rai Kishori
June 26, 2019 11:40 am
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:  জাতিসংঘ ঘোষিত মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০১৯ উদযাপন উপলক্ষে ফরিদপুরের সালথায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার পরিষদের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূর্ণরায় উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে অডিটরিয়াম কাম মাল্টিপারপাস হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাকছুদুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নুরুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মোহাম্মাদ বিন ইয়ামিন, সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান হামিদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান আছাদ মাতুব্বার, মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, উপজেলা শিক্ষা অফিসার খোরশেদ আলম, যুব উন্নয়ন কর্মকর্তা মোস্তফা আহসান কামাল প্রমূখ।

সভায় বক্তারা বলেন, মাদকদ্রব্যে প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। স্বাস্থ্য রক্ষায় মাদকদ্রব্যে থেকে দূরে থাকতে হবে। সমাজ থেকে মাদককে চিরতরে নির্মূল করার জন্য প্রতিটি গ্রামে জনসচেনতা গড়ে তুলতে হবে।

http://www.anandalokfoundation.com/