শনিবার, ২০ জুলাই ২০১৯, ১২:৩১ পূর্বাহ্ন

নাসিরনগর গৌর মন্দিরে যুবক কে দা দিয়ে গলা কেটে হত্যা

দা দিয়ে গলা কেটে হত্যা

নিজস্ব সংবাদদাতা তপন কুমার দাশ: মঙ্গলবার ২৫ জুন আনুমানিক দুপুর ১ ঘটিকার সময় নাসিরনগর গৌর মন্দিরে দা দিয়ে গলা কেটে এক যুবককে হত্যা করা হয়েছে। খুন হওয়া যুবকের নাম লিটন ঘোষ। তার বোনের বাড়ি নাসিরনগর সদরের ঘোষ পাড়া। খুন হওয়া যুবক ঘোষপাড়ার নেপাল ঘোষের শ্যালক।তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কুলিয়ারচর। পিতার নাম মতিলাল ঘোষ।
প্রতক্ষ্যদর্শীরা জানায় নাসিরনগর সদরের পশ্চিম পাড়ার মৃত পরমানন্দ দাসের পুত্র লবু দাস (৫৫) নামে ঘাতক ঘুমন্ত গৌর মন্দিরের নাট মন্দিরে লিটন ঘোষ কে ধারালো দা এর কোপে শরীর থেকে মাথা আলগা করে নৃশংশভাবে খুন করে। পরে কাটা মাথা ব্যাগে ভরে, রক্তাক্ত অবস্থায় হাতে দা নিয়ে নাসিরনগর থানায় যায় ঘাতক লবু দাস। চিৎকার করে বলতে থাকে মানুষের কল্লা নিয়া আইছি। আমি মানুষের কল্লা নিয়া আইছি। খুন হওয়া যুবক লিটন ঘোষ ভবঘুরে ও মানুষের বাড়িতে কাজ করে জিবীকা নির্বাহ করতো।
নাসিরনগর বোনের বাড়ি হওয়ার সুবাদে সে নাসিরনগর প্রায়ই থাকতো। ঘটনার কিছুক্ষন পূর্বে সে তার বোনের বাড়িতে ভাত খেতে যায়। পেট পুরে ভাত খেয়ে সে গৌর মন্দিরে গিয়ে ঘুমানোর কথা বড় বোন রিনা ঘোষকে জানায়। ধারনা করা হচ্ছে ঘুমন্ত অবস্থায় লিটন কে হত্যা করে লবু দাস। উল্লেখ্য এর আগেও গত ৮/১০ বছর পূর্বে মানসিক ভারসাম্যহীন লবু দাস তার আপন চাচা সাবেক মেম্বার মতি দাস কে খুন করার অভিযোগে দীর্ঘদিন জেল হাজতে ছিলো। নাসিরনগর গৌরমন্দিরে এই নৃশংস হত্যাকান্ড এলাকা জুড়ে ব্যাপক আতংক সৃষ্টি করেছে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit