13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কথা  রাখলেন ঝিনাইদহ কালীগঞ্জের ইউএনও

Rai Kishori
June 23, 2019 2:39 pm
Link Copied!

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহঃ  ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সূবর্ণা রানী সাহা  কথা রেখেছেন। কালীগঞ্জে  কেউ কথা রাখেনি শিরোনামে বিভিন্ন পত্র পত্রীকায় সংবাদ প্রকাশিত হলে  সেই সংবাদটি কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহার নজরে পড়ে ।
উপজেলার সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়নের ছেটভাটপাড়া গ্রামের হতদরিদ্র পরিবারের পুটিবালা ও পৌরসভার কলেজ পাড়ার ভ্যান চালক খোকন দাসের মেয়ে প্রতিবন্ধী মিথিলা যখন মানুষের দ্বারে দ্বারে ঘুরে ফিরছিলেন একটি প্রতিবন্ধী ও বয়স্ক ভাতা কার্ডের জন্য   তখন বিষয়টি নজরে পড়ে স্থানীয় সাংবাদিকদের। এবিষয়ে সংবাদ প্রকাশিত হলে ইউএনও সুবর্ণা রানী সাহা কথা দিয়েছিলেন তাদের দু’জনকে দুটি কার্ড করে দেবার।
দু’জনকে দুটি  কার্ড দিয়ে তিনি কথা রেখেছেন। নিউজটি প্রকাশিত হলে স্থানীয় কর্মকর্তাদের মধ্যে তোড়পাড় শুরু হয়। সরেজমিনে ঘটনার সত্যতা পাওয়ার পর পুটি বালা ও মিথিলাকে  কার্ডটি  দেওয়ার কথা সাংবাদিকদের জানান ইউএনও।
বরিবার সকালে উপজেলা হলরুমে তাদের  ডেকে এনে বয়স্ক ও প্রতিবন্ধী  ভাতার কার্ডটি তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহা। এ সময় উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলাআওয়ামীলীগেরসাধারণ সম্পাদক  আনোয়ারুল আজিম  আনার উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, সমাজসেবা কর্মকর্তা মমিনুর রহমান, মৎস কর্মকর্তা সাইদুর রহমান রেজা,  যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান সাবেক কাউন্সিল মাসুদুর রহমান মন্টুসহ  পৌরসভার  কাউন্সিলর বৃন্দ।  এছাড়াও ৪০২ জন প্রতিবন্ধী,  ৯৫৭ জন বয়স্ক ও ৪৯৫৭ জন বিধবার মাঝে এই কার্ড গুলি বিতরণ করা হয়।
http://www.anandalokfoundation.com/