মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ০৪:৪৯ অপরাহ্ন

উপজেলা পরিষদ নির্বাচনে সাধারণ ছুটি ঘোষণা

উপজেলা পরিষদ নির্বাচন

ঢাকা, ২ আষাঢ় (১৬ জুন) :  আগামী ১৮ জুন ৫ম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া খুলনা জেলার ডুমুরিয়া উপজেলায় একই দিনে স্থগিতকৃত নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংশ্লিষ্ট এলাকার সকল সরকারি-বেসরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত, সংস্থা ও শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের ভোটাধিকার প্রয়োগ ও ভোট গ্রহণের সুবিধার্থে নির্বাচনকালীন সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। তবে নির্বাচনি এলাকায় যদি কোন পাবলিক পরীক্ষা অনুষ্ঠিত হয় তাহলে পরীক্ষার কেন্দ্রসমূহ ও পরীক্ষা সংশ্লিষ্ট শিক্ষক-কর্মচারীগণ সাধারণ ছুটির আওতা বহির্ভূত থাকবে।

৫ম ধাপে শেরপুর জেলার নকলা, নাটোরের নলডাঙ্গা, সিরাজগঞ্জের কামারখন্দ, গাইবান্ধার সুন্দরগঞ্জ, পটুয়াখালীর রাঙ্গাবালী, বরগুনার তালতলী, গাজীপুর সদর, নারায়নগঞ্জের বন্দর, মাদারীপুর সদর, রাজবাড়ীর কালকালী, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর ও বিজয়নগর, কুমিল্লার আদর্শ সদর ও সদর দক্ষিণ, নোয়াখালী সদর, রাজশাহীর পবা, নেত্রকোনার পূর্বধলা, সুনামগঞ্জের জামালগঞ্জ, কিশোরগঞ্জের কটিয়াদি, পিরোজপুরের মঠবাড়িয়া এবং ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায় এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সম্প্রতি জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit