13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়ায় তিন জনের বিষপানে আত্মহত্যার চেষ্টা

Rai Kishori
June 16, 2019 3:53 pm
Link Copied!

আগৈলঝাড়া(বরিশাল)সংবাদদাতাঃ  বরিশালের আগৈলঝাড়ায় পারিবারিক কলহ ও প্রেমের কারনে তিনজনের বিষপানে আত্মহত্যার চেষ্টা। তিনজনকেই মুমূর্ষ অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রোববার উপজেলার কোদালধোয়া গ্রামের কমলেশ মন্ডলের স্ত্রী দেবীকা মন্ডল (১৮) বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। দেবীকা মন্ডলের স্বামী কমলেশ মন্ডল জানায়, দেড় মাস পূর্বে কোটালীপাড়া উপজেলার ভুতরিয়া গ্রামে তার পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের আগে তার কোন ছেলের সাথে সম্পর্ক ছিল এবং তার অমতে আমার সাথে দেবীকার বিয়ে দেয়া হয়।

বিয়ের পর থেকেই সে সংসার করবে বলে প্রতিদিনই আত্মহত্যার হুমকি দিত। একইদিন উপজেলার আস্কর গ্রামের পরিমল বালার সাথে ৮মাস পূর্বে বিয়ে হয় স্ত্রী সুপ্রিয়া সাহার(২২)। স্বামীর সাথে ঝগড়া হলে অভিমান করে সুপ্রিয়া সাহা বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। অন্যদিকে উপজেলার গৈলা উত্তর শিহিপাশা গ্রামের আনন্দ হালদারের ছেলে অমৃত হালদার (১৮) তার পছন্দ মতো মেয়েকে বিয়ে করবে বলে বায়না ধরলে পরিবার রাজি না হওয়ায় অভিমান করে বিষপানে আত্মহত্যার চেষ্ট করে। তিনজনকেই মুমূর্ষ অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/