13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চলন্তবাসে বিদেশ ফেরত নারীকে ধর্ষণের চেষ্টা

Rai Kishori
June 15, 2019 6:42 pm
Link Copied!

মানিকগঞ্জের ঘিওরে চলন্তবাসে জর্ডান ফেরত এক নারীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাসের চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে ঢাকা-দৌলতপুর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- স্বপ্ন পরিবহনের চালক নায়েব আলী(৪০)ও হেলপার সোহাগ(২০)। চালকের বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় এবং হেলপারের বাড়ি নাটোরের নলডাঙ্গায়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, শনিবার আসামিদের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

ওসি আশরাফুল আলম জানান, জর্ডান ফেরত ওই নারী শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দিয়ে শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে পৌঁছেন। এরপর তার গ্রামের বাড়ির ঘিওরের উদ্দেশে স্বপ্ন পরিবহনের একটি বাসে ওঠেন।

রাস্তায় সকল যাত্রী নেমে গেলে বাসের আলো বন্ধ করে দিয়ে চালক নায়েব আলী ও হেলপার সোহাগ তাকে ধর্ষণের চেষ্টা করে। এতে ওই নারী চিকৎকার চেঁচামেচি করলে তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে বাসটি দ্রুতগতিতে দৌলতপুরের দিকে নিয়ে যায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে গাড়ির পেছনে ধাওয়া করেন এবং দৌলতপুর থানা পুলিশের সহায়তায় চালক ও হেলপারকে আটক করা হয়। এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে ঘিওর থানায় মামলা করেছেন।

http://www.anandalokfoundation.com/