13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পরকিয়া প্রেমে বাধা দেওয়ায় দুই’যুবককে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম

Rai Kishori
June 14, 2019 5:40 pm
Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■: (১৪ জুন) ২৭৪: নড়াইলে পরকিয়া প্রেমে বাধা দেওয়ায় দু’যুবককে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। নড়াইলের লোহাগড়া উপজেলার কলেজপাড়া রথখোলায় বৃহস্পতিবার(১৩জুন) রাত ১০ দিকে এ ঘটনা ঘটে। আহত দু’ভাই মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানের ছেলে।

এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। জখমী দু’ভাইকে নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, জানা যায়, নড়াইলের লোহাগড়া পৌর শহরের চৌরাস্তায় অবস্থিত মডেল ক্লিনিকের মালিক মোজামের সঙ্গে নিশাত ক্লিনিকের মালিক হাফিজের স্ত্রীর (শাফিয়ার) সঙ্গে পরকিয়া সম্পর্ক গড়ে উঠে। মোজাম তার পরিবারকে নিয়ে হাফিজের বাসায় ভাড়া থাকতেন।

এ বিষয় নিয়ে মহল্লায় বহুবার সালিশ-বৈঠক হয়েছে। সর্বশেষ দু’মাস আগে সালিশের মাধ্যমে মোজামের পরিবারকে ওই বাসা থেকে অন্যত্র সরিয়ে দেয়া হয়। এরপরও মাঝে মধ্যে মোজাম ওই বাসায় আসা যাওয়া করেন। (১৩জুন) বৃহস্পতিবার সন্ধ্যার পর মোজাম ওই বাসায় ঢুকতে গেলে প্রতিবেশি মহিলারা তাকে বাধা দেয়।

এ নিয়ে মহিলাদের সঙ্গে মোজামের কথা-কাটাকাটি হয়। একপর্যায় মোজাম দুবৃত্তদের খবর দেয়। তখন নড়াইলের লোহাগড়া কলেজন পাড়ার আবুজারের নেতৃত্বে ৮-১০জন দুবৃত্ত ওই বাড়ির ভেতর প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে সুলতান মাহমুদ এলিচ (৩২) ও আসিফ মাহমুদ পরশকে (২৮) এলোপাতাড়ীভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।

নড়াইলের লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, ‘পরকিয়া প্রেমে বাধা দেওয়ায় দুর্বৃত্তরা দু’ভাইকে কুপিয়েছে। এ ব্যাপারে আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হচ্ছে।’

http://www.anandalokfoundation.com/