13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা বাবলুর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

Rai Kishori
June 12, 2019 6:12 pm
Link Copied!

তানভীর আহমেদ, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানার ১২নং চরশাহী ইউনিয়ন আওয়ামী-স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক দিদার হোসেন বাবলুর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে।

বুধবার (১২ জুন) দুপুরে সাড়ে বসুরহাট বাজার প্রধান সড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়।

চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক বাবুল আনসারীর সঞ্চালনায়, চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলাউদ্দীনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- চরশাহী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোশারফ হোসেন।
তিনি বলেন, চরশাহী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক দিদার হোসেন বাবলুকে বসুরহাট বাজারে হত্যার উদ্দেশে বর্বরোচিত হামলা চালিয়ে তার ডানপায়ে গুলি করে চরশাহী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও ইয়াবা সম্রাট রিয়াজ ডাকাত ও তার গ্রুপের লোকজন। আমরা এ হামলার সুষ্ঠ বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ সময় আরও বক্তব্য দেন- লক্ষ্মীপুর সদর থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক আবুল হাসেম, চরশাহী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম রবিন, সাবেক যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোরশেদ, দিদার হোসেন বাবলুর বড়ভাই শহীদ আলম লিঠন, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক শহীদুল ইসলাম রোকন প্রমুখ।

মানববন্ধনে চরশাহী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগসহ সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/