শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৭:৫১ অপরাহ্ন

সর্বশেষ খবর :
হিন্দু সম্প্রদায়ের সমস্যা সমাধানে কোন ভূমিকা রাখেনি জাতীয় সংসদ -হিন্দু মহাজোট রাজারহাটে শুভ জন্মাষ্টমী উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা আশাশুনিতে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী যথাযোগ্য মর্যাদায় সম্পন্ন অশুভ শক্তিকে সমাজ থেকে বিনাশ করতে হবে -লাবু চৌধুরী পঞ্চগড়ে আসমা হত্যার প্রতিবাদে মানববন্ধন, প্রধান আসামী বাঁধনের আত্মসমর্পন উলিপুরে বন্যা কবলিত এলাকায় বিনামুল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ সারাদেশে মহাসমারোহে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব পালিত টাকা ফেরত দিয়ে ক্ষমা চেয়ে এ যাত্রায় রক্ষা পেল পল্লীবিদ্যুৎ কুলাউড়ায় ‘শ্রীগীতা শিক্ষাঙ্গন’র জন্মাষ্টমী উদযাপন ঝিনাইদহ কালীগঞ্জে দুই মোটরসাইকেল চোর আটক, দুটি মোটরসাইকেল উদ্ধার

৩০০০ টাকা/গ্রাম দরে হাওড়ায় বিক্রি হচ্ছে মাদক

হাওড়ায় বিক্রি হচ্ছে মাদক

ফের হাওড়া থেকে উদ্ধার হল মাদক দ্রব্য৷ ঘটনায় গ্রেফতার করা হয় এক ব্যক্তিকে৷ ধৃত ব্যক্তির নাম রবীন (৩৪)৷ তার কাছ থেকে হাজার টাকার মাদক ও নগদ টাকা উদ্ধার করে স্থানীয়রা৷

মঙ্গলবার মাদক বিক্রি করতে এসে স্থানীয়দের হাতেনাতে ধরা পড়ে যায় ওই ব্যক্তি৷ হাওড়ার লিলুয়ার কোনা হাইরোড এলাকায় কিভাবে এসে পৌঁছচ্ছে এই মাদক তা নিয়ে বেশ কিছুদিন ধরেই এলাকাবাসীদের মধ্যে উৎকণ্ঠা বাড়ছিল। স্থানীয় বাসিন্দারা এলাকায় মাদকের প্রবেশ আটকাতে শুরু করেন নজরদারি। উদ্ধার হয় বেশ কয়েক হাজার টাকার মাদক ও নগদ টাকা। ধৃত যুবককে বেধড়ক মারধর করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এদিন দুপুরে হাওড়ার কোনা হাই রোড এলাকায় নিষিদ্ধ মাদক বিক্রি করতে এসে ধরা পড়ে রামকৃষ্ণ পল্লির বাসিন্দা রবীন (৩৪) নামের এক যুবক। অভিযোগ, এলাকার তরুণদের মধ্যে বিগত কয়েক বছর ধরেই মাদকাসক্তি বাড়ছিল। পুলিশের নজরদারি পেরিয়ে কিভাবে এই নিষিদ্ধ মাদক বিক্রি হচ্ছে সেটা বুঝতে পারছিলেন না এলাকাবাসীরা। নিজেদের পরিবারের সদস্যদের এই মাদকের হাত থেকে বাঁচাতে তাই নিজেরাই শুরু করেছিলে নজরদারি।

স্থানীয় বাসিন্দা বাপি মণ্ডল বলেন, কিভাবে এলাকার তরুণরা এই মাদকের নাগাল পাচ্ছে তার সন্ধান করতেই গত কয়েকমাস ধরেই নজরদারি শুরু করি আমরা। এদিন দুপুরে ফল মিলেছে হাতেনাতে। এলাকায় মাদক সরবারহ করতে এসে হাতেনাতে ধরা পড়ে যায় মাদক পাচারকারী ওই যুবক।

আরেক স্থানীয় বাসিন্দা তপন সাউ বলেন, দীর্ঘদিন ধরেই এদের জন্য এলাকার পরিবেশ নষ্ট হচ্ছিল। নেশা করার জন্যে এলাকায় বাড়ছিল চুরির সংখ্যা। পার্কিং এ রাখা গাড়ির ব্যাটারিও চুরি করত এরা। এদিকে, এই প্রসঙ্গে ধৃত মাদক সরবরাহকারী যুবক বলেন, হাওড়া থেকে কিনে নিয়ে আসি। এখানে কয়েকজন মিলে একসঙ্গে বসে নেশা করি। নতুন লোক কাউকে বিক্রি করি না। সকলের চোখের আড়ালে লুকিয়ে জঙ্গলে বসে নেশা করি যাতে ধরা পড়ে না যাই।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১ গ্রাম মাদক ৩ হাজার টাকা দিয়ে কিনে এনে ছোটো ছোটো পুরিয়া করত৷ সেই পুরিয়া প্রতি ২০০ থেকে ২৫০ টাকায় বিক্রি করত ওই যুবক। কিভাবে দীর্ঘদিন ধরে পুলিশের নজর এড়িয়ে এই ব্যবসা চালিয়ে গেল ওই যুবক তা নিয়ে ধন্ধে পড়েছেন স্থানীয় বাসিন্দারা।

দীর্ঘ প্রায় আট বছর ধরেই মাদক পাচারের কাজ করছিল ওই যুবক। এলাকার বাসিন্দাদের দাবি কারোর কাছে মাদক কেনার পয়সা না থাকলে তাকে দিয়ে রাতে এলাকায় পার্কিং করা চারচাকা গাড়ির ব্যাটারি চুরি করিয়ে সেই ব্যাটারি বিক্রি করে মাদকের দাম উসুল করত ধৃত যুবক।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

All rights reserved © -2019
IT & Technical Support: BiswaJit