বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১০:৩৭ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
শার্শা’র গোগা ইউনিয়নের কালিয়ানি ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত নবীগঞ্জ পৌরসভার কর মেলা উদ্বোধন শুধু জঙ্গিদের নয়, জঙ্গিবাদকেই দমন করতে হবে -মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের সেমি ফাইনাল অনুষ্ঠিত আশাশুনিতে মাদকের অপব্যবহার ও পাচার বিরোধী র‌্যালী ও সভা রেলওয়ে স্টেশনে তেলে ট্যাঙ্কারবাহী ট্রেন আটকা জনদুর্ভোগ চরমে সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থীদের ডিজিটাল হাজিরা শুরু ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৬ শতাধিক শিক্ষার্থীদের মাঝে ৯ লক্ষাধিক টাকার শিক্ষাবৃত্তি ও অনুদান প্রদান প্রধান শিক্ষকের বিরুদ্ধে গাছ কাটা ও বিভিন্ন অনিয়মের অভিযোগ বেনাপোল কাস্টমসে স্কানিং মেশিন অচল

পানীয় জলে গাড়ি ধোয়ার অভিযোগে বিরাট কোহলিকে জরিমানা

বিরাট কোহলিকে জরিমানা

বিশ্বের বৃহত্তম গণতন্ত্রের প্রত্যাশার চাপ নিয়ে সুদূর ইংল্যান্ডে তিনি। ক্রিকেট বিশ্বকাপে দেশের অধিনায়কের গুরুদায়িত্ব তাঁর কাঁধে। এদিকে গুরগাঁওয়ে তাঁর বাসভবনে পানীয় জলে গাড়ি ধোয়ার মারাত্মক অভিযোগে বিরাট কোহলিকে জরিমানা করল গুরগাঁও মিউনসিপ্যাল কর্পোরেশন।

অঙ্কের বিচারে টাকার পরিমাণ নেহাতই সামান্য হলেও কোহলির বিরুদ্ধে অভিযোগটি বেশ গুরুতর। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, গুরগাঁওয়ে ভারত অধিনায়কের বাসভবন ডিএলএফ ফেজ ১-এ রয়েছে অধিনায়কের পছন্দের ৬টি গাড়ি। এই অবধি সব ঠিকঠাকই ছিল। কিন্তু প্রতিবেশীদের মারাত্মক অভিযোগ, শখের গাড়ি ধোয়ার কারণে কয়েক হাজার লিটার পানীয় অপচয় করা হয়েছে বিরাট-অনুষ্কার বাসভবনে। আর সেই কারণেই ভারত অধিনায়ককে ৫০০ টাকা জরিমানা করল এমসিজি (মিউনসিপ্যাল কর্পোরেশন অফ গুরগাঁও)।

ভারত অধিনায়কের বিরুদ্ধে স্থানীয় মিউনসিপ্যাল কর্পোরেশনে অভিযোগ দায়ের করেন তাঁর প্রতিবেশীরা। যেখানে দেশের ক্রিকেট অধিনায়কের ঘরোয়া কাজের জন্য লিটার-লিটার পানীয় জল অপচয়ের বিষয়টি উল্লেখ করা হয়। পরিপ্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয় এমসিজি’র তরফ থেকে। আশ্বাস মতোই গোটা বিষয়টি খতিয়ে দেখে শেষমেষ কোহলিকে ৫০০ টাকা জরিমানা করল তারা। উল্লেখ্য, গত মে মাস ও চলতি জুনে একাধিকবার হিট ওয়েভে আক্রান্ত হয়েছে উত্তর ভারত। একইসঙ্গে গোটা উত্তর ভারত জুড়ে দেখা দিয়েছে পানীয় জলের হাহাকার।এমন সময় বিরাটের বাসভবনে গাড়ি ধোয়ার কাজে পানীয় জলের অপচয় স্বাভাবিকভাবেই নজরে আসে প্রতিবেশীদের। যদিও বিরাট আপাতত পুরোপুরি মগ্ন ৯জুন অস্ট্রেলিয়া ম্যাচের স্ট্র্যাটেজি সাজাতে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচে ৬ উইকেটে জয়ের পর আত্মবিশ্বাসী ভারত এবার মুখোমুখি ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের। তার আগে শুক্রবার ব্রিটেনে ভারতীয় হাই-কমিশনারের বাসভবনে আমন্ত্রিত ছিল গোটা ভারতীয় দল। সেখানে ফটোসেশনে অংশ নেন বিরাট ও তাঁর সেনানীরা।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit