13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রতিমা ভাঙচুরের সময় ধরা পড়ে পুলিশে হস্তান্তর

Rai Kishori
May 24, 2019 10:18 pm
Link Copied!

উত্তম কুমার রায়ঃ ঠাকুরগাঁওয়ে মন্দিরে ঢুকে স্বরস্বতী প্রতিমা ভাঙচুরের সময় স্থানীয়দের হাতে নাতে ধরা পড়ে জনৈক তোতা মিয়া(৩৮) নামে এক যুবক,পরে এলাকাবাসী পুলিশে হাতে হস্তান্তর করে।।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে জেলা শহরের পরিষদ পাড়ায় এ ঘটনা ঘটে। আটক তোতা মিয়া পৌরসভাধীন জলেশ্বরীতলার মৃত-নজরুল ইসলামের ছেলে।

মন্দিরের দেখাশোনা কাজে নিয়োজিত শান্ত তিগ্যা ও সুনীল তিগ্যা জানান, শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে মন্দিরে গিয়ে দেখা যায় এক ব্যক্তি মন্দিরে প্রবেশ করে স্বরস্বতী দেবী মুর্তি ভাঙচুর করে মন্দির চত্বরেই বসে আছে।

এসময় তাকে মন্দিরের মুর্তি ভাঙার কারণ জিজ্ঞাসা করলে তিনি বলেন, আমি মুর্তি ভেঙেছি, তাতে কি হয়েছে। তার এ আচরণে ক্ষিপ্ত হয়ে স্থানীয়রা ৯ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর ও থানায় খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তোতা মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।

সদর থানার এসআই মুকুল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মুর্তি ভাঙার সত্যতা পাওয়া তাকে থানা হেফাজতে নেওয়া হয়। তবে আটক ব্যক্তি পর্যাপ্ত পরিমাণে এ্যালকোহল পান করে রয়েছে এবং অস্বাভাবিক আচরণ করছে। সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশিকুর রহামন (পিপিএম-সেবা)।

http://www.anandalokfoundation.com/