13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে সরকারি ভাবে ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

Rai Kishori
May 22, 2019 10:38 pm
Link Copied!

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে সরকারি ভাবে চলতি মৌসুমে অভ্যন্তরীন বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২ টায় খাদ্য গুদামের আয়োজনে আনুষ্ঠানিক ভাবে খাদ্য গুদামে এর উদ্বোধন করা হয়।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে ফিতা কেটে ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন করেন রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম, কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, সরকারি অন্যান্য কর্মকর্তা কর্মচারীরাসহ কৃষক ও গন্যমান্য ব্যক্তি বর্গ। এদিন উপজেলার কাশিমপুর গ্রামের কৃষক সামাদের কাছ থেকে ১ টন ধান ও গোলাম মোস্তফার কাছ থেকে কৃষি কাডের মাধ্যমে ১ টন ধান ক্রয় করে এর শুভ উদ্বোধন করা হয়।

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, চলতি মৌসুমে রাণীনগর উপজেলায় সরাসরি ভাবে কৃষকদের নিকট থেকে ২৬ টাকা কেজি দরে ৫ শ ৩২ মেট্রিকটন ধান সংগ্রহ করা হবে। এছাড়াও শিদ্ধ চাল ৩৬ টাকা কেজি দরে ৩ হাজার ৪৭৪ মেট্রিকটন ও আতব চাল ৩৫ টাকা কেজি দরে ৫ শ ৪৯ মেট্রিকটন চাল মিলারদের কাছ থেকে সংগ্রহ করা হবে।

http://www.anandalokfoundation.com/