13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দুস্থ ও অসহায় পরিবারের মাঝে পুনাকের ঈদ সামগ্রী বিতরন

Rai Kishori
May 21, 2019 8:35 pm
Link Copied!

কামরুজ্জামান শাহীন,ভোলা: ভোলায় অসহায় ও হতদরিদ্র মানুষকে ঈদ সামগ্রী উপহার দিলেন জেলার পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। মঙ্গলবার (২১ মে) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সামনে জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর আয়োজনে ২৫০ জনের মাঝে এই ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়।

এসময় পুনাক এর সভানেত্রী ফারহানা তানজীম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অসহায় দু:স্থ পরিবারে মাঝে শাড়ী, লুঙ্গি বিতরন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা পুলিশ সুপার মো: মোকতার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আব্দুল্লাহ আল-মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: মিজানুর রহমান, ভোলা প্রেস ক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান, প্রবীন সাংবাদিক আবু তাহের প্রমূখ।

এসময় বক্তারা বলেন, ঈদের খুশী সকলের মাঝে বিলিয়ে দিতে পুলিশের নারী সংগঠন পুনাক’র পক্ষ থেকে ঈদ সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াই। যেন সবাই আনন্দের সাথে ঈদ করতে পারে। আগামীতে আরো ব্যাপক আয়োজন করা হবে।

এসময় পুলিশ সুপার মো. মোকক্তার হোসেন বলেন, ভোলাকে মাদক মুক্ত করার জন্য আমাদেও পুলিশ বিভাগ ব্যাপক কাজ করে যাচ্ছে। মাদকের বিরুদ্ধে সকলকে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে বলে তিনি জানান। এসময় তিনি আরো বলেন, যারা মাদক ব্যাবসা থেকে ফিরে এসেছে তাদেরকে ভোলা পুলিশ সুপার পক্ষ থেকে পূর্নবাসনের জন্য একটি এনজিও করা হচ্ছে। সেখান থেকে অর্থ সহায়তা দিয়ে ব্যবসা করার জন্য পূর্ণবাসন করা হবে।

http://www.anandalokfoundation.com/