13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঈদের বাজার জমজমাট: নিরাপত্তার চাদরে ঘেরা নড়াইল পুলিশ সুপার

Rai Kishori
May 17, 2019 12:04 pm
Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ (১৭,মে) ২৭৪॥ ঈদ মানে আনন্দ, ঈদের আগে নতুন পোশাক কেনার আনন্দ। তাই তো ফুটপাত থেকে শুরু করে বিপণী বিতানগুলোতে চলছে জমজমাট বেচাকেনা। ভিড় রয়েছে ফুটপাতের দোকানগুলোতেও।

নতুন পোশাকের পাশাপাশি জুতা-স্যান্ডেল, সাজ-সজ্জার প্রসাধনী, আতরসহ পারফিউম বেচাকেনাও চলছে। সেলুন ও বিউটি পার্লারগুলোতেও ভিড় শুরু হয়েছে। তাই সকাল থেকে রাত অবধি নড়াইলের বিভিন্ন বিপণীবিতানগুলোতে ছুটছেন ক্রেতারা। উপচেপড়া ভিড় সর্বত্রই।

এদিকে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, আমরা ঈদ মার্কেটকেন্দ্রিক নিরাপত্তা বলয় তৈরি করেছি। নির্বিঘ্নে টাকা লেনদেনের ক্ষেত্রে ব্যাংকগুলোর ম্যানেজারদের সঙ্গে কথা বলেছি। বড় অংকের টাকার ক্ষেত্রে গ্রাহকেরা পুলিশের সহযোগিতা নিতে পারেন।

বিশেষ করে ঈদকে কেন্দ্র করে যারা বাড়িতে আসবেন, সেক্ষেত্রে আইন-শৃঙ্খলার যাতে কোনো অবনতি না হয়; সে লক্ষ্যে গ্রাম ও শহরে ঈদের দিন এবং পরবর্তী সময়গুলো আমরা গুরুত্বের সাথে বিবেচনা করছি। সাদা পোশাকের পুলিশের পাশাপাশি সিনিয়র অফিসারদের নের্তৃত্বে গোয়েন্দা পুলিশ (ডিবি) কাজ করছে।

http://www.anandalokfoundation.com/