13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে এমপি মাশরাফির সহধর্মিনীর সৌজন্যে দরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরণ

Rai Kishori
May 16, 2019 5:29 pm
Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: বৃহস্পতিবার (১৬ মে) ২৭৪॥ নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার সহধর্মিনী ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সিরাজুল ইসলাম বাচ্চুর সুযোগ্য কন্যা সুমনা হক সুমির সৌজন্যে দরিদ্র নারীদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে এ সেলাই মেশিন বিতরণের কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথি নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, সুমনা হক সুমির এ ধরনের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। সমাজের বিত্তবানদের সকলের উচিৎ ব্যতিক্রমী এ উদ্যোগে সবাইকে অংশগ্রহণ করা।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, দরিদ্র নারীদের স্বাবলম্বী করে গড়ো তোলার জন্য এই উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। এছাড়াও এ সেলাই মেশিনগুলোর যথাযথ ব্যবহার হচ্ছে কি না তা নিয়মিত মনিটরিং করা হবে।

http://www.anandalokfoundation.com/