13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে পুলিশের অভিযানে গ্রেফতার-১৬

Rai Kishori
May 12, 2019 7:50 am
Link Copied!

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সদর থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় অভিযুক্ত ১৬ জনকে আটক করেছে।

গত ১০ মে সকাল হতে ১১ মে সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার (পিপিএম) এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান স্যার, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)স্যার মোহাম্মদ ইয়াছিন, এসআই দেবব্রত রায়, এসআই মোস্তাক আহমদ, এসআই আবুল বাশার, এসআই জহিরুল ইসলাম, এসআই সনৎ বড়ুয়া, এসআই এমরান হোসেন, এএসআই আশিক হায়দার, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৬ জন আসামীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন সেলিম পিতা-নুরল ইসলাম, সাং- পশ্চিম বাহারছড়া, থানা ও জেলা-কক্সবাজার।আলমগীর, পিতা-সৈয়দ আহম্মদ, সাং- পশ্চিম বাহারছড়া, থানা ও জেলা-কক্সবাজার।আনোয়ার সেলিম, পিতা- আবুল হাশেম, সাং-ঝাউতলা গাড়ীর মাঠ, থানা ও জেলা-কক্সবাজার। আরিফুল ইসলাম সোহাগ, পিতা-আবুল বশর, সাং-পশ্চিম বাহারছড়া, থানা ও জেলা-কক্সবাজার।নুর মোহাম্মদ, পিতা-সৈয়দ আহমদ, সাং-সমিতিপাড়া, থানা ও জেলা-কক্সবাজার। ওমর ফারুক প্রকাশ বাপ্পি, পিতা-বাচ্চু মিয়া, সাং-পশ্চিম বাহারছড়া, থানা ও জেলা-কক্সবাজার। কবির আহমদ, পিতা-মৃত আবদুল আজিজ, সাং-পিএমখালী, উল্টাখালী, বর্তমানে এন কে গেষ্ট হাউজ বাস টার্মিনাল, থানা ও জেলা-কক্সবাজার। আবদুর রহমান, পিতা-মো” আলম, সাং-দক্ষিণ হাজীপাড়া, থানা ও জেলা-কক্সবাজার।মোঃ জাহেদ, পিতা-মৃত শফি, সাং-ঘোনারপাড়া, থানা ও জেলা-কক্সবাজার।আরাফাত উদ্দিন, পিতা-সিরাজুল ইসলাম, সাং-আদর্শগ্রাম, এসএম পাড়া, থানা ও জেলা-কক্সবাজার।মোঃ মোস্তফা, পিতা-নুরুল ইসলাম, সাং-বাঘঘোনা, সুগন্ধা, থানা ও জেলা-কক্সবাজার।নেয়ামত উল্ল্যাহ, পিতা-শফি উল্ল্যাহ, সাং-জালালাবাদ, ঈদগাঁও, থানা ও জেলা-কক্সবাজার।সসীম শর্মা, পিতা-মৃত মাষ্ঠার গোপাল, সাং-মাইজপাড়া, থানা ও জেলা-কক্সবাজার।নবী হোসেন, পিতা-হাজি মমতাজ আহম্মদ, সাং-লাহারপাড়া, থানা ও জেলা-কক্সবাজার।আরিফুল ইসলাম, পিতা-মৃত আঃ করিম, সাং-মধ্যম বাহার ছড়া, থানা ও জেলা-কক্সবাজার। মোঃ টিটু সুলতান, পিতা-নুরুল ইসলাম, সাং-পুরাতন বাহারছড়া, বর্তমানে আলীর জাহাল পৌরসভা,থানা ও জেলা-কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার (পিপিএম) তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাহাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার আম জনতা ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিতের লক্ষ্যে মামলায় অভিযুক্ত ও চিহিৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রেখেছেন।

http://www.anandalokfoundation.com/