13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝাড়ুদারের মোবাইল চুরি করে  ধরা পড়ল প্রধান শিক্ষক

Rai Kishori
May 2, 2019 12:50 pm
Link Copied!

এম,এ,জলিলঃবিশেষ প্রতিনিধিঃ যশোরের শার্শা পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক  শহিদুল ইসলামের বিরুদ্ধে  উপজেলা অফিসের ঝাড়ুদারের মোবাইল ফোন নেয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার বেলা ১২ টার সময় উপজেলা অফিসে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, শার্শার সরকারী পাইলট স্বুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম উপজেলা অফিসের ঝাড়ু–দারের মোবাইল সোফার উপর থেকে নিয়ে পকেটে রাখেন। এরপর ওই ঝাড়ু–দার তার মোবাইল না পেয়ে নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের নিকট অভিযোগ করেন। এরপর উপজেলা নির্বাহী অফিসারেরর নির্দেশে সিসি ক্যামেরায় দেখা যায় পাইলট স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম মোবাইলটি নিয়ে পকেটে রাখছেন। এ ব্যপারে শহিদুল ইসলাম উপজেলা প্রশাসনের নিকট প্রথমে অস্বীকার করলেও পরে সিসি ক্যামেরার ফুটেজের কথা বললে সাথে সাথে মোবাইল ফিরিয়ে দিয়ে ক্ষমা প্রার্থনা করেন।
মোবাইলের বিষয়টি শহিদুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন এটা একটা দুর্ঘটনা। আমি ভুল করে নিয়েছিলাম পরে ফিরিয়ে দিয়েছি।
এ ব্যাপারে শার্শা উপজেলা নির্বাহী অফিসারের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়টি  বাদ দিন। ভালো নিউজ করেন। কারো মান সম্মান নিয়ে লেখা ঠিক না।
উল্লেখ্য সম্প্রতি ওই শিক্ষকের বিরুদ্ধে জুয়া খেলা, স্কুলের বই বিক্রি, ছাত্রকে পিটিয়ে স্কুল থেকে বের করে দেওয়া সহ নানান ধরনের অভিযোগ উঠেছে।
শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, কেউ অপরাধ করলে তার স্বাস্তি সে পাবে। আমি কোন অপরাধীর বিষয়ে কাউকে কোথাও কোন বিষয়ে সুপারিশ করব না।
http://www.anandalokfoundation.com/